shono
Advertisement

‘ওয়ানডে থেকে সরে দাঁড়াক কোহলি’, বিশ্বকাপের আগে শোয়েবের মন্তব্যের মোক্ষম জবাব দিলেন সৌরভ

কী বললেন ভারতের প্রাক্তন অধিনায়ক?
Posted: 11:00 AM Aug 19, 2023Updated: 12:59 PM Aug 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতার (Shoaib Akhtar) বলেছিলেন, এবারের বিশ্বকাপের পরে টি-টোয়েন্টি ও ওয়ানডে ফরম্যাট থেকে সরে দাঁড়াবেন বিরাট কোহলি (Virat Kohli)।

Advertisement

পাক পেসারকে যোগ্য জবাব দিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। জানিয়ে দিলেন, সব ফরম্যাটেই খেলা চালিয়ে যেতে পারেন কোহলি। কারণ তিনি পারফর্ম করে চলেছেন।

[আরও পড়ুন: সহজ সুযোগ নষ্ট রোনাল্ডোর, টানা দু’ ম্যাচে হার আল নাসেরের

 

কী বলেছিলেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস? কোহলির ভবিষ্যৎ নিয়ে বড় মন্তব্য করেছিলেন প্রাক্তন পেসার। তিনি বলেছিলেন, ”আমি মনে করি না এবারের বিশ্বকাপের পরে খুব বেশি ৫০ ওভারের ম্যাচ খেলবে কোহলি। টি-টোয়েন্টি ক্রিকেট ওর অনেকটাই শুষে নেয়। আমার মনে হয় কমপক্ষে আরও ছ’ বছর ক্রিকেট খেলতে পারবে কোহলি। শচীন তেণ্ডুলকরের একশোটা সেঞ্চুরির রেকর্ড ভেঙে দিতেই পারে। বিশ্বকাপের পরে টেস্ট ক্রিকেট এবং রেকর্ড ভাঙা নিয়ে ভাবনাচিন্তা করা উচিত কোহলির।”

শোয়েবের এহেন মন্তব্যের পরে কোহলির ভবিষ্যৎ নিয়ে ‘দাদা’র কাছে জানতে চাওয়া হয়েছিল। উত্তরে সৌরভ বলেন, ”কেন? যে কোনও ফরম্যাটের ক্রিকেটই চালিয়ে যেতে পারে কোহলি। কারণ কোহলি ভালই খেলছে। পারফর্ম করে চলেছে।” 

[আরও পড়ুন: ভাল পারফরম্যান্সের পুরস্কার, সেরা ব্যাটার সুদীপ, আকাশ পাবেন সেরা বোলারের তকমা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement