shono
Advertisement

Sunil Chhetri: পুত্র সন্তানের বাবা হলেন ‘ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক’, সোনমের কোল আলো করে এল জুনিয়র ছেত্রী!

সুনীল ও সোনমের ঘরে এল পুত্র সন্তান।
Posted: 01:37 PM Aug 31, 2023Updated: 02:31 PM Aug 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে যাবতীয় আশঙ্কার অবসান ঘটল। সুস্থভাবে জন্ম নিল সুনীল ছেত্রীর (Sunil Chhetri) পুত্র সন্তান। বেঙ্গালুরুর এক নার্সিংহোমে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সুনীলের স্ত্রী সোনম (Sonam Bhattcharya)। জানা গিয়েছে মা এবং সন্তান দুজনেই সম্পূর্ণ সুস্থ রয়েছেন।

Advertisement

এদিন ১১:১১ মিনিটে এই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সোনম। অন্যান্য সেলিব্রেটিদের ক্ষেত্রে যা হয় সুনীল সেই রাস্তায় হাঁটেননি। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজের ভক্তদের এই জাতীয় কোন আপডেট নিজের দেননি। তবে এই খবরটি প্রকাশ্যে এনেছেন প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্যের ছেলে সুনীল ছেত্রীর শ্যালক সাহেব। নিজের বোন এবং ভগ্নীপতির জীবনে নতুন অতিথি আসার কথা তিনি জানিয়েছেন। যদিও পুত্র সন্তানের নাম কি রাখা হবে সেই সংক্রান্ত কোনও আপডেট শেয়ার করেননি তিনি।

[আরও পড়ুন: দৃষ্টিহীন মহিলা সমর্থকের সঙ্গে ছবি তুলে ফের মন জিতলেন রোনাল্ডো, দেখুন ভাইরাল ভিডিও]

এই মুহূর্তে ভারতীয় ফুটবল দল ব্যস্ত রয়েছে কিংস কাপের প্রস্তুতিতে। কিন্তু সন্তানের জন্মগ্রহণের সময় সোনমের পাশে থাকতে চান বলে সুনীল ছেত্রী সেই শিবিরে যোগদান করেননি। তাঁকে ছাড়াই দল ঘোষণা করেছিলেন ভারতীয় ফুটবল দলের হেডে কোচ ইগর স্টিমাচ।

ইন্টার কন্টিনেন্টাল কাপে গোল করে সুনীল তাঁদের সন্তানের আগমনের ঘোষণা করেছিলেন। গোটা বিশ্বের সামনে নিজের স্ত্রীয়ের প্রতি স্নেহ চুম্বন ছুড়ে দেওয়ার পর বিশেষ কায়দায় বুঝিয়ে দিয়েছিলেন যে তারা খুব শীঘ্রই সন্তান লাভ করতে চলেছেন। কিছুদিন আগে সোনাম ডেঙ্গু আক্রান্ত হওয়ায় তাকে নিয়ে চিন্তা বেড়েছিল। তবে যাবতীয় আশঙ্কার অবসান ঘটিয়ে সোনম ও তাঁর সদ্যজ্যাত ভাল আছেন।

[আরও পড়ুন: ‘মাদার অফ অল ব্যাটল’-এর আগে দার্শনিক মেজাজে হার্দিক, কী বললেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement