shono
Advertisement

আজব কাণ্ড নাইজেরিয়ার ফুটবলারের, শেহবাগের পরামর্শ শুনে হেসে খুন নেটিজেনরা

বীরুর কৌতূকের নিশানায় এবার ফুটবলার এমানুয়েল এমেনিকে। The post আজব কাণ্ড নাইজেরিয়ার ফুটবলারের, শেহবাগের পরামর্শ শুনে হেসে খুন নেটিজেনরা appeared first on Sangbad Pratidin.
Posted: 02:31 PM Jun 02, 2018Updated: 02:50 PM Jun 02, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় কীভাবে কাউকে খোরাক করতে হয় তা বীরেন্দ্র শেহবাগের থেকে ভাল কে জানে! নানান সময়ে নানান ইস্যুতে, ব্যক্তিবিশেষকে নিয়ে রসিকতা করতে কার্পণ্য করেন না বীরু। এবারও তাই করলেন মুলতান কা সুলতান। এবারে তাঁর কৌতূকের নিশানায় নাইজেরিয়ার ফুটবলার এমানুয়েল এমেনিকে। তার কারণটিও বেশ মজার। জানলে আপনিও অবাক হতে বাধ্য। নাইজেরিয়ার বিশ্বকাপ দলের সদস্য সম্প্রতি বিয়ে করেছেন। আর তাই নিয়েই টুইটারে ঠাট্টা করেছেন বীরু।

Advertisement

[দশ নম্বর বিশ্বকাপের শরিক হতে সস্ত্রীক রাশিয়া চললেন অশীতিপর পান্নালাল]

এমেনিকে সম্প্রতি বিয়ে করেছেন মডেল ইহোমা নাডিকে। নাইজেরিয়ার সেরা সুন্দরী হিসাবে ২০১৪ সালে খেতাব জিতেছিলেন নাডি। ২০১৬ সালে একে অপরের প্রেমে পড়েন এমেনিকে ও নাডি। সেই বছরই বাগদান আর কিছুদিন পর মধুরেণ সমাপয়েৎ। কিন্তু মজার বিষয়, এর আগে এমেনিকে বিয়ে করেছিলেন এজিন আকুডো এনিয়্যাহোয়ার সঙ্গে। তিনি আবার ২০১৩ সালে মিস নাইজেরিয়া হন। তারপর তাঁর সঙ্গে বিচ্ছেদ করেই নাডিকে বিয়ে করেন এমেনিকে। আর এতেই মজায় মেতেছেন বীরু। এক জনপ্রিয় সংগীতশিল্পী রিকাডো ব্যাংকস প্রাক্তন ও বর্তমান স্ত্রীর সঙ্গে এমেনিকের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই নজরে পড়ে শেহবাগের। ব্যস, আর দেরি করেননি তিনি। সেই ছবিকে টুইট করে তিনি এক মজার পরামর্শ দিয়েছেন এমেনিকেকে। বলেছেন, কীভাবে পুরনো ভার্সনকে আনইনস্টল করে নয়া ভার্সনের শরণাপন্ন হতে হয়। এমেনিকেকে তাঁর পরামর্শ, এবার ওই ফুটবলার যেন মিস নাইজেরিয়া ২০১৫-কে টার্গেট না করেন। এমেনিকেকে বলেছেন, ‘দয়া করে অ্যানুয়াল হবেন না। ‘১৫ ভার্সন না হয় যেন।’

[‘হ্যান্ড অব গড’ এখন হলে গ্রেপ্তার হয়ে যেতাম, স্বীকারোক্তি মারাদোনার]

The post আজব কাণ্ড নাইজেরিয়ার ফুটবলারের, শেহবাগের পরামর্শ শুনে হেসে খুন নেটিজেনরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার