shono
Advertisement

এশিয়া কাপ থেকে বিদায় নিতেই পাক শিবিরে গৃহযুদ্ধ! ড্রেসিংরুমে চুলোচুলি বাবর-শাহিনের

ঝামেলার পর কথাও বলেননি বাবর-শাহিন।
Posted: 08:19 PM Sep 16, 2023Updated: 08:19 PM Sep 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশ হিসাবে পাকিস্তান এখন খাদের কিনারে। অর্থনীতির এমন অবস্থা যে সরকারি বিমানসংস্থা আর বিমান চালাতে পারবে কিনা, সেটা নিয়ে সংশয় তৈরি হয়েছে। খাদ্য, বস্ত্র, বাসস্থান, সবেতেই চরম সংকট। আর এই সংকটের মধ্যে যে ক্রিকেট থেকে স্বস্তি খোঁজেন সাধারণ পাকিস্তানিরা, সেই ক্রিকেট দলের অবস্থাও তথৈবচ। গোটা দেশের মতো সময়টা ভাল যাচ্ছে না পাক ক্রিকেট দলেরও।

Advertisement

প্রথমে হ্যারিস রউফ, নাসিম শাহর চোট, তার পর এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়া। সেই ধাক্কা কাটিয়ে ওঠার আগেই শোনা যাচ্ছে, এশিয়া কাপে (Asia Cup 2023) ব্যর্থতার জেরে পাক ড্রেসিংরুমেও আগুন লাগার উপক্রম। দলের দুই সিনিয়র ক্রিকেটার নাকি শ্রীলঙ্কার বিরুদ্ধে হারের পর নিজেদের মধ্যে ঝামেলায় জড়িয়ে পড়েন। এমনকী, তাঁরা নিজেদের মধ্যে কথাও বলছেন না।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর সঙ্গে স্পেন সফরকারী সাংবাদিকদের নিয়ে ‘কুৎসা’, কড়া ব্যবস্থা নেবে রাজ্য সরকার]

সূত্রের খবর, ওই ক্রিকেটের হলেন খোদ অধিনায়ক বাবর আজম (Babar Azam) এবং বোলিং বিভাগের মূল ভরসা শাহিন আফ্রিদি (Shaheen Afridi)। জানা গিয়েছে, হারের পর সাজঘরে গিয়েই সিনিয়র ক্রিকেটারদের রীতিমতো বকাবকি শুরু করে দেন বাবর। কারও নাম না করে সব সিনিয়রদের কাঠগড়ায় তোলেন তিনি। তাতেই আপত্তি জানান শাহিন। তিনি বলেন, এভাবে যারা ভাল খেলেছে তাদের কথা শোনানো উচিত নয়। তাতে বাবর রেগে বলে দেন,”আমি ভাল করে জানি কে কী করছে। কে কী করছে না।” শোনা যাচ্ছে, সেই ঝামেলার পর আর সেভাবে কথাও বলেননি বাবর।

[আরও পড়ুন: বেলডাঙা বিস্ফোরণে সেনার গ্রেনেড! এবার UAPA আইনে মামলা]

এই অশান্তির খবর মোটেই পাক ক্রিকেটের জন্য ভাল খবর নয়। এমনিতেও বিশ্বকাপের আগে চোট আঘাতে জর্জরিত পাক শিবির। তার পর যদি ড্রেসিং রুমে অশান্তি হয়, তাহলে বিশ্বকাপে ভুগতে হতে পারে পাক দলকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement