shono
Advertisement

‘আপনি মারা গেলে এই লোকগুলোই…’, ফাইনালে ব্রাত্য কপিলকে নিয়ে বিস্ফোরক শ্রীলেখা

ফেসবুক পোস্টে ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেত্রী।
Posted: 03:14 PM Nov 20, 2023Updated: 01:21 PM Nov 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের প্রথম বিশ্বজয়ী অধিনায়ক কপিল দেবই (Kapil Dev) আমন্ত্রণ পাননি রবিবারের মেগাফাইনালে। আমন্ত্রণপত্র পাঠাতে কি ভুলে গিয়েছিল বিসিসিআই? কপিল বলেছেন, ‘বড় কর্মকাণ্ড। মানুষ মাঝে মাঝে ভুলে যায় অনেককিছু।’ কিংবদন্তির এহেন অসম্মান মেনে নিতে পারেনি গোটা দেশ। হতবাক ক্রিকেটপ্রেমীরা। কপিলের অসম্মানে ক্ষুব্ধ শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। সোশাল মিডিয়ায় এই খবর শেয়ার করে ক্ষোভপ্রকাশ করেছেন তিনি।

Advertisement

বিশ্বকাপ ফাইনালে তিরাশির বিশ্বজয়ী অধিনায়ককে আমন্ত্রণ জানানো হয়নি। একথা এক নিউজ চ্যানেলকে সাক্ষাৎকার দিতে গিয়ে জানান কপিল দেব। কিংবদন্তি ক্রিকেটার বলেন, “আমাকে আমন্ত্রণই জানানো হয়নি। আমাকে কেউ ফোনও করেনি। তাই আমি আর যাইনি। আমি চেয়েছিলাম ৮৩-র গোটা দলটা যেন সেখানে উপস্থিত থাকে। তবে এটা বড় একটা যজ্ঞ। বিভিন্ন ইভেন্ট সামাল দিতে ব্যস্ত সবাই। কখনও কখনও ভুল হয়ে যায়।”

[আরও পড়ুন: ‘এটাই শেষ নয়…’, টিম ইন্ডিয়াকে মন ছুঁয়ে যাওয়া বার্তা অমিতাভের]

দেশে প্রথম বিশ্বকাপ আনা অধিনায়কের প্রতিটি কথায় যেন ঝরে পড়ছে অভিমান। কপিলের অভিমান-অসম্মান ছুঁয়ে যায় শ্রীলেখাকে। তিনি লেখেন, “স্যর নিশ্চয়ই আপনার PR স্কিল খারাপ, ইনস্টাতে লক্ষ লক্ষ ফলোয়ার নেই বা রাজনৈতিক ব্যাক আপ নেই… অতএব সহ্য করুন স্যর মানুষের স্মৃতিশক্তি এখন প্রবল ক্ষীণ… আর হ্যাঁ, চিন্তা নেই স্যর আপনি মারা গেলে এই লোকগুলোই সবার আগে পৌঁছবে (ক্ষমা করবেন আমায়, অনেক জ্বালা থেকে বলা)।”

উল্লেখ্য, রবিবার গুজরাটের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ফাইনাল ম্যাচ দেখতে হাজির হয়েছিলেন শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, আশা ভোঁসলের মতো বলিউড তারকারা। গ্যালারিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও দেখা যায়। কিন্তু ভারতের দুই বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব ও মহেন্দ্র সিং ধোনি ছিলেন না। ম্যাচ শুরুর আগে মাঠে কাপ নিয়ে গিয়েছিলেন শচীন তেণ্ডুলকর।

[আরও পড়ুন: সাপ গলায় জড়িয়ে বিতর্ক! চাপের মুখে ইনস্টাগ্রাম থেকে ছবি সরালেন অনন্যা পাণ্ডে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement