shono
Advertisement

‘খুব জ্বালাতন করেছি…’, ‘রান্নাঘর’শোয়ের শেষ দিনে শুটিংয়ে আবেগঘন সুদীপা, দেখুন ভিডিও

কবে দেখা যাবে শেষ এপিসোডটি?
Posted: 02:10 PM Dec 19, 2022Updated: 02:10 PM Dec 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কত রান্না, কত আড্ডা, কত গল্প — জি বাংলার ‘রান্নাঘর’ শোয়ের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। সেই শোয়ের শেষ দিনের শুটিং। ছবি পোস্ট করে আবেগের স্রোতে ভাসলেন সুদীপা। করলেন লাইভও।

Advertisement

২০০৫ সাল থেকে চলছে Zee বাংলার এই রান্নার শো। তারপর থেকেই একনাগাড়ে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে। সৌরভ গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, কোয়েল মল্লিক, ঊষা উত্থুপ থেকে সাবিত্রী চট্টোপাধ্যায়, নুসরত জাহান — বহু তারকা এই শোয়ের অতিথি হিসেবে এসেছেন। কেউ রান্না করেছেন, কেউ আবার রান্না করা পদ চেখে দেখেছেন। জনপ্রিয় এই শোয়ের অঙ্গ হয়েছেন আম জনতাও। তাঁদের প্রতিভার প্রতিফলন ছোটপর্দায় দেখা গিয়েছে।

[আরও পড়ুন: ‘দেশটা কাতার বলেই কি ঢাকা পোশাক?’, বিশ্বকাপের উদ্বোধনে গিয়ে কটাক্ষের শিকার দীপিকা]

কিছুদিন আগেই এপিসোডের সাফল্য ছুঁয়ে ফেলে ‘রান্নাঘর’(Rannaghar)। শুধু বাংলায় নয় গোটা ভারতে এই সাফল্য এক নজির। কারণ পাঁচ হাজার পর্বে ছোঁয়ার সঙ্গে সঙ্গেই বাংলার এই নন-ফিকশন পেয়ে যায় দেশের সবচেয়ে বেশি সময় ধরে চলা রান্নার শোয়ের তকমা। সেই শোয়ের অন্তিম পর্বের শুটিং হয় শনিবার। ফেসবুকে গোটা টিমের সঙ্গে ছবি শেয়ার করেন সুদীপা। ক্যাপশনে লেখেন, “সবাই আছে। মনে থাকবে সব্বাইকে…খুব জ্বালাতন করেছি…।” এই শব্দগুলির মধ্যেই যেন নিজের মনের অবস্থা জানিয়ে দিয়েছেন সুদীপা।

শেষ দিনের এই এপিসোড দেখা যাবে চলতি বছরের শেষ দিন অর্থাৎ আগামী ৩১ ডিসেম্বর। শোয়ে অতিথি হিসেবে এসেছিলেন টলিউড অভিনেতা তথা তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক। ছিলেন অভিনেত্রী শ্রীপর্ণা রায়। ফেসবুক লাইভে শুটিং ফ্লোরের কিছু মুহূর্ত অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন সুদীপা। শোয়ের নেপথ্যের কারিগরদের সঙ্গেও পরিচয় করিয়ে দেন।

[আরও পড়ুন: বিশ্বকাপে মেসির চুম্বনই ‘সেরা হামি’, ফাইনাল ম্যাজিকে উচ্ছ্বসিত প্রসেনজিৎ-দেব-শিবপ্রসাদরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement