shono
Advertisement

পাকিস্তানের মসজিদে আত্মঘাতী জঙ্গি হামলা, বাড়ছে মৃতের সংখ্যা

প্রায় ১৫০ জন ব্যক্তি গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি। The post পাকিস্তানের মসজিদে আত্মঘাতী জঙ্গি হামলা, বাড়ছে মৃতের সংখ্যা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:13 PM Feb 16, 2017Updated: 02:45 AM Feb 17, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার পূর্ব পাকিস্তানে এক ভয়াবহ বিস্ফোরণে মৃত্যু হল কমপক্ষে ৭০ জনের। আহত কমপক্ষে ১৫০। এদিন পাকিস্তানের সিন্ধ অঞ্চলের লাল শাহবাজ মসজিদে আত্মঘাতী জঙ্গি হামলা হয়। এক ব্যক্তি মসজিদের মূল ফটক দিয়ে প্রবেশ করেই এই বিস্ফোরণ ঘটায়। ঘটনায় সেও মারা গিয়েছে বলে সংবাদমাধ্যম সূত্রে খবর।

Advertisement

প্রসঙ্গত, বৃহস্পতিবার শেহওয়ানের লাল শাহবাজ মসজিদে বহু মানুষের সমাগম হয়েছিল। সেখানে সুফি উৎসব ‘ধামাল’ পালিত হচ্ছিল। আর সেখানেই এই দুর্ঘটনা ঘটে। ঘটনায় আক্রান্ত ব্যক্তিদের লিকায়েত মেডিক্যাল কমপ্লেক্স এবং স্থানীয় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, ঘটনায় মৃত্যু হয়েছে কমপক্ষে ৭০ জনের। প্রায় ১৫০ জন ব্যক্তি গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি।

ঘটনার পরই এলাকায় ভয়াবহ চাঞ্চল্য ছড়ায়। পরিস্থিতির সামাল দিতে এলাকায় জরুরি অবস্থা জারি করা হয়েছে। কারা এই হামলার জন্য দায়ী তা জানতে তদন্ত শুরু হয়েছে। ঘটনায় আইএস জঙ্গিদের জড়িত থাকার সম্ভাবনা রয়েছে বলেও জানা যাচ্ছে।

(সাতসমুদ্রের ওপারে থাকলেও ছুঁতে পারবেন মনের মানুষকে)

The post পাকিস্তানের মসজিদে আত্মঘাতী জঙ্গি হামলা, বাড়ছে মৃতের সংখ্যা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement