shono
Advertisement

সুনিধির জীবন-রহস্যে তোলপাড় মুম্বই!

তলায় তলায় ঘটে গিয়েছে পরিবর্তনের ঝড়। সেই ঝড়ে যেমন ওলোট-পালট খেলেন সুনিধি চৌহান, তেমনই বিপর্যয়ের মুখে মুম্বইও! The post সুনিধির জীবন-রহস্যে তোলপাড় মুম্বই! appeared first on Sangbad Pratidin.
Posted: 08:19 PM Jul 05, 2016Updated: 02:49 PM Jul 05, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে দেখতে গেলে সব কিছু ঠিকঠাকই মনে হবে!
কিন্তু, তলায় তলায় ঘটে গিয়েছে পরিবর্তনের ঝড়। সেই ঝড়ে যেমন ওলোট-পালট খেলেন সুনিধি চৌহান, তেমনই বিপর্যয়ের মুখে মুম্বইও!
ব্যাপারটা কী?
গায়িকার পাশাপাশি এবার নায়িকার জুতোতেও পা দিলেন সুনিধি চৌহান। আর সেখান থেকেই শুরু হল রহস্যের চোরা স্রোত।
সুনিধি যে ছবিতে অভিনয় করছেন, সেটার নাম ‘প্লেয়িং প্রিয়া’। স্বল্পদৈর্ঘ্যের এই ছবিটি পরিচালনা করেছেন আরিফ আলি। জানা গিয়েছে, এক শহুরে মহিলার একাকিত্ব এবং জীবনের অন্ধকার দিকটাকে ধরবে এই ছবি। সেই অন্ধকার দিকটা কী ভাবে মহিলার জীবনে এবং তার শহরে ঝড় তোলে, সেটাই ছবির বিষয়।
বলাই বাহুল্য, ছবিতে প্রিয়ার ভূমিকায় অভিনয় করছেন সুনিধি। আর, শহর অবশ্যই মুম্বই।

Advertisement


”অনেক দিন থেকে আমার অভিনয় করার ইচ্ছে ছিল। করতে গিয়ে দেখলাম, এর মতো মজা আর হয় না”, জানিয়েছেন গায়িকা।
পাশাপাশি উঠে আসছে আরও একটা প্রশ্ন- এবার কি গানের জগৎ থেকে বিদায় নিতে পারেন সুনিধি? নিজেই তো বলছেন, গান গাওয়ার চেয়েও বেশি মজা পেয়েছেন অভিনয় করে।
সেটা বিতর্কের বিষয়! কৌতূহলেরও! কিন্তু, আরও একটা বিষয় নিয়ে কৌতূহল ঘনিয়ে উঠছে বলিউডে। এত নায়িকা থাকতে পরিচালক চরিত্রটায় কেন এক গায়িকাকে দিয়ে অভিনয় করালেন?
”অন্ধকার ব্যাপার-স্যাপার এবং থ্রিলারের প্রতি সুনিধির একটা সহজাত আকর্ষণ আছে। ওকে তো অনেক দিন ধরেই চিনি! তাই, যখন ছবিটা করার কথা মাথায় এল, সুনিধিকে প্রস্তাবটা দিলাম”, বলছেন পরিচালক আরিফ আলি।
তা, কবে মুক্তি পাচ্ছে ‘প্লেয়িং প্রিয়া’?
যেহেতু স্বল্পদৈর্ঘ্যের ছবি, সেহেতু বড়পর্দায় মুক্তির প্রশ্ন উঠছে না। তবে ইন্টারনেটে খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে ছবিটি!
ততক্ষণ না-হয় অপেক্ষা করা যাক!

The post সুনিধির জীবন-রহস্যে তোলপাড় মুম্বই! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement