shono
Advertisement

শাহরুখের সঙ্গে আইটেম নম্বরে ‘হট’সানি

সানির সামনে অ্যাংগ্রি ইয়ং ম্যান শাহরুখ। The post শাহরুখের সঙ্গে আইটেম নম্বরে ‘হট’ সানি appeared first on Sangbad Pratidin.
Posted: 03:26 AM Dec 22, 2016Updated: 10:00 PM Dec 21, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ‘ল্যায়লা ম্যায় ল্যায়লা, অ্যায়সি হুঁ ল্যায়লা, হার কোয়ি চাহে মুঝসে মিলনা আকেলা’। তবে জিনাত আমান নন, গানের সঙ্গে কোমর দোলাচ্ছেন লাস্যময়ী সানি লিওন। যাঁকে দেখেই চোখের পাতা থমকে যাবে বর্তমান প্রজন্মের। আর সঙ্গে নিজস্ব ‘অ্যাংগ্রি ইয়ং ম্যান’ লুকে হাজির শাহরুখ। বুধবার মুক্তি পেল রইসের এই আইটেম সং।

Advertisement

১৯৮০-তে জিনাত আমন অভিনীত ‘কুরবানি’ সিনেমার ‘ল্যায়লা ম্যায় ল্যায়লা’ গানটারই রিমেক ভার্সন এটি। তবে জিনাত আমনের সঙ্গে তুলনা না টানাই বোধহয় ভালো। এখানে সানি হাজির নিজস্ব ক্যারিশ্মায়। এটাই শাহরুখের সঙ্গে সানির প্রথম স্ক্রিন শেয়ার। তাই এই আইটেম নাম্বার মুক্তি পাওয়ার পর রইস নিয়ে শাহরুখ ভক্তদের উন্মাদনা যে আরও বেশ কিছুটা বাড়বে তা বলাই বাহুল্য। দেখুন সেই গানের ভিডিও।

গানে সানির নাচ আর শাহরুখের লুক খানিকটা ‘ডন’ এর শাহরুখের সামনে করিনার ‘ইয়ে মেরা দিল প্যায়ার কা দিওয়ানা’ আইটেম নাম্বারের কথা মনে করিয়ে দিচ্ছে। রইসে শাহরুখের ভূমিকাও খানিকটা ডনের মতই। তবে এই ডন সেই ডন নয়। যাকে পুলিশ খুঁজছে। এখানে শাহরুখ একজন অপরাধী হওয়ার পাশাপাশি ধুরন্ধর ব্যবসায়ীও।

The post শাহরুখের সঙ্গে আইটেম নম্বরে ‘হট’ সানি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement