shono
Advertisement

সুস্মিতা সেনের জীবনকাহিনি এবার রুপোলি পর্দায়! বড় ‘সিক্রেট’ ফাঁস করলেন অভিনেত্রী

কী বলছেন সুস্মিতা?
Posted: 03:48 PM Aug 06, 2023Updated: 03:48 PM Aug 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চিরকাল নিজের শর্তে জীবন কাটাতে ভালবাসেন। তাঁর ছকভাঙা জীবনযাপন বিটাউনে একসময়ে চর্চার কেন্দ্রবিন্দুতে ছিল। জীবনে একাধিক পুরুষের সমাগম হলেও বিয়ে করেননি সুস্মিতা সেন। ২৫ বছর বয়সেই এক শিশুকন্যাকে দত্তক নিয়ে ‘সিঙ্গল মাদার’ হল তিনি। তাঁর কেরিয়ার তখন উর্ধ্বগগনে। সেই রিনি এখন প্রাপ্তবয়স্ক। দশ বছরের মাথায় তিন মাসের এক বাচ্চা মেয়েকে দত্তক নেন। যার নাম আলিশা। দুই কন্যাসন্তান নিয়ে সুস্মিতার এখন ভরা সংসার। তাঁর ব্যক্তিগতজীবন নারীদের বলিষ্ঠ হওয়ার পাঠ দেয়। সেই অভিনেত্রীর জীবনকাহিনি রুপোলি পর্দায় তুলে ধরার ‘লোভ’ যেকোনও পরিচালকেরই হতে পারে। সম্প্রতি সেই বিষয়েই এক বড়সড় তথ্য ফাঁস করলেন সুস্মিতা সেন খোদ।

Advertisement

স্বাধীনচেতা নায়িকার ব্যক্তিগতজীবন নিয়ে অনুরাগীদের কৌতূহলের অন্ত নেই! ১৮ বছর বয়সেই মিস ফেমিনা ইন্ডিয়া জেতার পর ব্রহ্মাণ্ড সুন্দরীর খেতাব পান এই বঙ্গকন্যা। মুম্বই ইন্ডাস্ট্রিতে এককালে চুটিয়ে কাজও করেছেন। তবে বর্তমানে কড়া আতসকাঁচে যাচাই করে চিত্রনাট্য নির্বাচন করেন তিনি। গতবছর ললিত মোদীর সঙ্গে তাঁর প্রেমের খবর রটতেই দেশজুড়ে শোরগোল পড়ে যায়। সম্প্রতি ‘তালি’র টিজারে বৃহন্নলার ভূমিকায় অনুরাগীদের হতবাক করে দিয়েছেন সুস্মিতা সেন। হাতে রয়েছে একাধিক কাজ। এসবের মাঝেই নতুন খবর দিলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘এই ছক্কা…’! বৃহন্নলার চরিত্রে অভিনয় করে হেনস্তার শিকার সুস্মিতা সেন]

‘আরিয়া ৩’-এর ডাবিং চলছে। পাশাপাশি ‘তালি’র শেষমুহূর্তের পোস্ট প্রোডাকশনেও ব্যস্ত অভিনেত্রী। আরও ২টো কাজে সবুজ সংকেত দিয়েছেন। আর তিন নম্বর প্রজেক্টটি নিয়েই অভিনেত্রী বেজায় উচ্ছ্বসিত। কারণ তাঁর নিজের জীবনকাহিনি অবলম্বনেই তৈরি হচ্ছে সেই প্রজেক্ট। তবে সেটা সিনেমা না সিরিজ এপ্রসঙ্গে খোলসা করে না বললেও এক বলিউডমাধ্যমের সাক্ষাৎকারে সুস্মিতা সেন সাফ জানিয়ে দিয়েছেন যে, “আর যাই হোক সেটা বায়োপিক নয়। আমি অভিনয়ও করছি না সেখানে। শুধু আমার জীবনকাহিনির উপর ভিত্তি করে তৈরি হচ্ছে।”

[আরও পড়ুন: হট ব্রালেট থেকে বিভাজিকার উঁকি, স্কার্ট বেসামাল হতেই ফাঁপড়ে দিশা পাটানি! সামাল দিল বন্ধুরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement