shono
Advertisement

স্বরা ভাস্করের রিসেপশনে নেতাদের ভিড়, হাজির ছিলেন রাহুল, কেজরিওয়াল, অখিলেশ

উপস্থিত ছিলেন জয়া বচ্চনও।
Posted: 11:04 AM Mar 17, 2023Updated: 12:42 PM Mar 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে নিয়ে যতই বিতর্ক হোক না কেন, কথায় আছে, যার শেষ ভাল, তার সব ভাল! স্বরা-ফাহাদের রিসেপশন পার্টি এমনটাই মনে করিয়ে দিল। বিনোদন জগতের তারকা থেকে রাজনৈতিক ব্য়ক্তিত্ব। স্বরার রিসেপশনে হাজির ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, রাহুল গান্ধী, অখিলেশ যাদব, জয়া বচ্চনের মতো ব্যক্তিত্বরা।

Advertisement

রিসেপশনে স্বরা পরেছিলেন উজ্জ্বল গোলাপি লেহঙ্গা, সঙ্গে ভারী গয়না এবং কপালে মঙ্গলটিকা। অন্যদিকে, ক্রিম রঙের শেরওয়ানিতে দেখা গিয়েছে ফাহাদকে।

[আরও পড়ুন: ‘ভারত থেকে সব ভুলভাল ছবি পাঠানো হচ্ছে!’, অস্কার নিয়ে বিস্ফোরক এ আর রহমান]

১৬ ফেব্রুয়ারি ফাহাদ আহমদের সঙ্গে আইনি বিয়ে সেরেছেন স্বরা ভাস্কর। একমাসের মধ্যে এবার দিল্লিতে দিদিমার বাড়িতে স্বরা সেরে ফেললেন সামাজিক বিয়ে। গায়ে হলুদ থেকে সঙ্গীত সব অনুষ্ঠানের মধ্যে দিয়ে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় স্বরা শেয়ার করলেন বিয়ের নানা অনুষ্ঠানের ছবি।

ছবিতে দেখা গিয়েছে মেহেন্দির অনুষ্ঠানে গেরুয়া রঙের আনারকলিতে সেজে উঠেছিলেন স্বরা (Swara Bhaskar)। সঙ্গীতে স্বরা ও ফাহাদ দুজনের পরনেই ছিল সবুজ রঙের পোশাক। শুধু তাই নয়, মেহেন্দি দিয়ে হাতে স্বরার নাম লিখেছেন ফাহাদ।

ইনস্টাগ্রামের স্টোরিতে স্বরা শেয়ার করলেন তাঁর বিয়ের পোশাকের ছবিও। যেখানে দেখা গিয়েছিল লাল বেনারসিতে স্বরার ছিমছাম সাজ।

[আরও পড়ুন: ‘ভণ্ডামোর ক্ষেত্রেও তাঁর প্রতিভার তুলনা হয় না!’, জন্মদিনে কবীর সুমনকে খোঁচা তসলিমার ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement