shono
Advertisement

যৌনাঙ্গের মাপ জানতে ওষুধের দোকানে বসল নয়া যন্ত্র!

তাতে কী সুবিধা হবে? The post যৌনাঙ্গের মাপ জানতে ওষুধের দোকানে বসল নয়া যন্ত্র! appeared first on Sangbad Pratidin.
Posted: 10:51 PM Dec 10, 2016Updated: 05:21 PM Dec 10, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেকেরই ধারণা থাকে, যত বড়, যৌনতায় আনন্দও না কি ততই বেশি! সেটা একেবারে ভুল কথা নাও হতে পারে। কেন না, সাম্প্রতিক সমীক্ষা বলছে, সারা বিশ্বজুড়েই এক রাতের আনন্দের জন্য এমন শয্যাসঙ্গীই চাইছেন নারীরা, যাঁদের পুরুষাঙ্গের দৈর্ঘ বেশ বড়সড়! কিন্তু, যৌনতার এই খোলা হাওয়ায় পাল তুলে দেওয়ার পাশাপাশি আরও একটা বিষয় মাথায় না রাখলেই মুশকিল! সেটা যৌনরোগ সংক্রমণের ব্যাপার! সেই জন্যই হরেক নিরোধের ব্যবস্থা। পুরুষ এবং নারীর জন্য কন্ডোম, এছাড়া একটু সচেতন হয়ে যৌনসঙ্গী বা সঙ্গিনী নির্বাচন এইসব আর কী!
সেই স্বাস্থ্য সচেতনতার কথা ভেবেই এবার শহরাঞ্চলের ওষুধের দোকানে বসানো হল এক বিশেষ যন্ত্র। যার কল্যাণে যৌনাঙ্গের সঠিক মাপটি জেনে নিতে পারবেন পুরুষরা। বিশ্বকে বিস্মিত করে দেওয়ার মতো এমন ঘটনা সম্প্রতি ঘটেছে সুইডেনে। আর ঠিক এই জায়গায় এসে মাথা চাড়া দিচ্ছে সেই অমোঘ প্রশ্ন- পুরুষাঙ্গের দৈর্ঘ সম্পর্কে সঠিক জ্ঞান কী ভাবে স্বাস্থ্য সচেতনতার পথটি দেখিয়ে দেবে?
সুইডেনের স্বাস্থ্যকর্মীদের বক্তব্য- শহরে অনবরত চোখের সামনে এরকম যন্ত্র দেখলে ধীরে ধীরে হলেও পুরুষরা এ ব্যাপারে কৌতূহলী হয়ে উঠবেন। তাতে তাঁদের কী সুবিধা হবে? না, পুরুষাঙ্গের দৈর্ঘটি জানতে পারলে তার পক্ষে যথাযথ মাপের কন্ডোম তাঁরা কিনতে পারবেন দোকান থেকে। ফলে, কন্ডোম নষ্ট হয়ে গিয়ে যৌনরোগ সংক্রমণের আশঙ্কা কমবে। পাশাপাশি, দিন-রাত চোখের সামনে এরকম যন্ত্র দেখায়, বিষয়টি নিয়ে আলোচনা হওয়ায় জনসচেতনতা বৃদ্ধি পাবে। যা অনেকাংশেই যৌনরোগ সম্পর্কে মানুষকে সচেতন করবে!
আপনার কী মনে হয়? সুইডেন ঠিক উদ্যোগ নিয়েছে?

Advertisement

The post যৌনাঙ্গের মাপ জানতে ওষুধের দোকানে বসল নয়া যন্ত্র! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement