shono
Advertisement

এবার Swiggy-তে খাবার অর্ডার করলে গুনতে হবে বাড়তি টাকা, জানেন কত?

ব্যাপারটা কী?
Posted: 04:53 PM Apr 30, 2023Updated: 06:33 PM Apr 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমান সময়ে ঘোরাফেরা থেকে খাওয়াদাওয়া, কার্যত সবটাই স্মার্টফোনে বন্দি। এক ক্লিকেই হাতের কাছে চলে আসে পছন্দের খাবার। যারা নিয়মিত অনলাইনে খাবার অর্ডার করেন তাদের জন্য রয়েছে দুঃসংবাদ। এবার সুইগি অ্যাপ মারফত খাবার অর্ডার করলে গুণতে হবে অতিরিক্ত টাকা!

Advertisement

ব্যাপারটা কী? এই প্রশ্ন নিশ্চয়ই আপনাদের মাথায় ঘুরপাক খাচ্ছে। সংস্থার তরফে জানানো হয়েছে, এবার থেকে সুইগিতে খাবার অর্ডার করলে দিতে হবে অতিরিক্ত টাকা। এটাকে বলা হচ্ছে, প্ল্যাটফর্ম ফি। আপাতত এই চার্জ বাবদ গুণতে হবে ২ টাকা। অর্থাৎ আপনি ৫ টি আইটেম অর্ডার করলেও দিতে হবে ২ টাকা, একটি পদের ক্ষেত্রেও তাই। তবে আপাতত সব শহরের জন্য প্রযোজ্য হবে না এই চার্জ। জানা গিয়েছে, আপাতত হায়দরাবাদ ও বেঙ্গালুরুর জন্য এই অতিরিক্ত ২ টাকা দিতে হবে। তবে অতিদ্রুত সমস্ত শহরের ক্ষেত্রে এই নিয়ম চালু হবে বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: ‘২৪০ আসন পাবে তৃণমূল’, ছাব্বিশের বিধানসভা ভোটের টার্গেট বেঁধে দিলেন অভিষেক]

কিন্তু কেন এই সিদ্ধান্ত? সংস্থার তরফে জানানো হয়েছে, প্ল্যাটফর্মটি পরিচালনার সুবিধা ও উন্নত করতেই এই অতিরিক্ত অর্থ নেওয়ার সিদ্ধান্ত। যদিও সংস্থার এই সিদ্ধান্তে মোটেও খুশি নন ব্যবহারকারীরা। অনেকেরই ধারণা, পরবর্তীতে আরও বাড়তে পারে খরচ।

[আরও পড়ুন: পুকুরে স্নানে নেমে অঘটন, জলে ডুবে মৃত্যু দুুই ভাইয়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement