shono
Advertisement
Laptop

পুরনো ল্যাপটপ বদলে পেয়ে যান আধুনিক প্রযুক্তির নতুন ল্যাপটপ! বিশেষ অফার Khosla-র

খোসলা থেকে যে কোনও ইলেকট্রনিক্স সামগ্রী কিনলেই পেয়ে যাবেন বিশেষ আকর্ষণীয় উপহার। আর দেরি কেন? আজই চলে যান বাড়ির কাছের শো-রুমে।
Published By: Sucheta SenguptaPosted: 08:21 PM Jul 18, 2024Updated: 08:21 PM Jul 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়ির ল্যাপটপটা পুরনো হয়ে গিয়েছে? মডেলটাও প্রায় প্রাচীন আর প্রযুক্তিতেও পিছিয়ে? ভাবছেন, এবার বদল করা জরুরি। নতুন একটা ল্যাপটপ ঘরে আনলেই হয়! আর আপনার এই ভাবনাকে বাস্তবায়িত করতে অভিনব অফার নিয়ে এল খোসলা ইলেকট্রনিক্স (Khosla Electronics)।  পুরনো ল্যাপটপটা বদল করে বাড়িতে নিয়ে আসুন ঝাঁ চকচকে নতুন ল্যাপটপ। শুধু তাই নয়, এই কেনাকাটায় পান আকর্ষণীয় ছাড়। এমনই সুবর্ণ সুযোগ নিয়ে এসেছে নামী ইলেকট্রনিক্স বিপণি।  তাহলে আর দেরি কেন? আজই চলে যান নিকটবর্তী খোসলার শো-রুমে আর ঝটপট নিয়ে আসুন নতুন ল্যাপটপ। 

Advertisement

ইলেকট্রনিক্স সামগ্রী কেনাবেচার অন্যতম বড় ও জনপ্রিয় বিপণি খোসলা ইলেকট্রনিক্স। বছরের নানা সময়ে নানা জিনিসের ক্ষেত্রে তা ক্রেতাদের কাছে বেশ নির্ভরযোগ্য। সেই খোসলাই এবার নিয়ে এসেছে বিশেষ আকর্ষণীয় অফার (Exchange Offer)। পুরনো ল্যাপটপের বিনিময়ে নিয়ে যান আধুনিক মডেল আর আধুনিক প্রযুক্তির নতুন ঝকমকে ল্যাপটপ (Laptop)! এমনই সুযোগ রয়েছে খোসলার শো-রুমে। আর এটাই সুবর্ণ সুযোগ।  বেশি না ভেবে আজই চলে যান। বাড়ির ল্যাপটপটি দিয়ে দেখেশুনে নিয়ে নিন আপনার পছন্দের ল্যাপটপ।

[আরও পড়ুন: মুছলেন ‘সেনগুপ্ত’ পদবী, মনখারাপের পোস্ট! যিশু-নীলাঞ্জনার সুখের সংসারে ভাঙন?]

শুধু ল্যাপটপেই নয়। খোসলা ইলেকট্রনিক্স থেকে এই মুহূর্তে যে কোনও ইলেকট্রনিক্স সামগ্রী (Electronics Goods) কিনলেই বড়সড় ছাড় পেয়ে যাবেন। সেইসঙ্গে দারুণ সারপ্রাইজ গিফট! এমনই জানিয়েছে সংস্থা। তাই তেমন কোনও পরিকল্পনা থাকলে দেরি করবেন না একদম। আজই পারলে চলে যান নিকটতম খোসলার শো-রুমে। আর আগে থেকে ঝাড়াই বাছাই করতে চাইলে সেই সুযোগও আছে। www.khoslaonline.com - এই ওয়েবসাইটে গিয়ে দেখে নিন কী কী সামগ্রী আপনি পাবেন। এছাড়া ফোন করে তথ্য় জানতে পারেন। ৯৫১১৯৪৩০২০ - এই  নম্বরে ফোন করলে আপনার প্রশ্নের জবাব দেবেন সংস্থার কর্মীর। আর হ্যাঁ, কেনাকাটায় দেরি করলেই কিন্তু মিস! সুযোগের সময় শুরু হয়ে গিয়েছে। 

[আরও পড়ুন: ছাত্র আন্দোলনে অগ্নিগর্ভ বাংলাদেশ, ‘আর যেন না হয় রক্তপাত’, বার্তা তামিম-শান্তদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement