shono
Advertisement

ভোট কেনার চেষ্টা? নির্বাচনের আগে বিজেপি নেত্রীর গাড়িতে টাকার পাহাড়

গাড়িটি চালাচ্ছিলেন নেত্রীর স্বামী।
Posted: 10:44 AM Oct 19, 2022Updated: 10:44 AM Oct 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের মরশুম নয়। তবে সামনেই উপনির্বাচন। আর সেই উপনির্বাচনের আগেই তেলেঙ্গানার বিজেপি (BJP) নেত্রীর গাড়ি থেকে উদ্ধার হল এক কোটি টাকা। পুলিশের নিয়মিত গাড়ি তল্লাশির সময়ই এই টাকার হদিশ পাওয়া গিয়েছে বলে খবর। তাতেই চাঞ্চল্য ছড়িয়েছে কে. চন্দ্রশেখর রাও শাসিত রাজ্যে। 

Advertisement

ঘটনাটি ঘটেছে তেলেঙ্গানার নালগোন্ডা এলাকায়। জানা গিয়েছে, সেখানকার চেলমেডা চেক পোস্টে অন্যান্য দিনের মতোই তল্লাশি চালাচ্ছিলেন পুলিশকর্মীরা। সেই সময় একটি টাটা সাফারি গাড়ি নিয়ে যাচ্ছিলেন স্থানীয় বিজেপি নেত্রী তথা কর্পোরেটরের স্বামী সোপ্পারি ভেনু। তাঁর গাড়িও দাঁড় করানো হয়। গাড়ির পিছন থেকে টাকার ব্যাগটি উদ্ধার হয়। তাতে প্রায় এক কোটি টাকা ছিল বলে খবর। 

[আরও পড়ুন: ফের ২ হাজার ছুঁইছুঁই দেশের দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা, রাজ্যে সংক্রমিত শতাধিক]

পুলিশ সূত্রে খবর, গাড়িটি বিজেপি নেত্রীর নামে রেজিস্টার করানো। কিন্তু এত টাকা নিয়ে কোথায় যাচ্ছিলেন তাঁর স্বামী? তা কোন কাজে ব্যবহার হবে? এই প্রশ্নের কোনও সদুত্তর দিতে পারেননি ভেনু। তিনি শুধু জানিয়েছেন, প্রাক্তন সাংসদ তথা বিজেপি নেতা জি বিবেক ভেঙ্কটাস্বামীর নির্দেশে এই ব্যাগটি নিয়ে যাচ্ছিলেন। 

ভেনুর বয়ানে অসঙ্গতি থাকায় টাকার ব্যাগটি বাজেয়াপ্ত করে পুলিশ। স্থানীয় থানায় একটি মামলা দায়ের করা হয়। জানা গিয়েছে, ইতিমধ্যেই নগদ টাকাগুলি আয়কর দপ্তরের আধিকারিকদের হাতে তুলে দেওয়া হয়েছে। যাতে এর উৎস খোঁজার কাজ শুরু করা যায়। এদিকে আগামী ৩ নভেম্বর তেলেঙ্গানার মুনুগোড়ে কেন্দ্রে উপনির্বাচন। স্থানীয় বিধায়ক কোমাটিরেড্ডি রাজগোপাল কয়েক মাস আগেই কংগ্রেস ছেড়ে বিজেপি যোগ দেন। সেই কারণেই এই উপনির্বাচনের পরিস্থিতি তৈরি হয়েছে। মনে করা হচ্ছে, ভেনুর কাছ থেকে পাওয়া এক কোটি টাকা এই ভোটের কাজেই ব্যবহার করার জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। 

[আরও পড়ুন: রামনবমীর হিংসায় সম্পত্তি নষ্ট! ১২ বছরের কিশোরকে তিন লক্ষ টাকা জরিমানা মধ্যপ্রদেশ সরকারের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement