shono
Advertisement
Saheb Bhattacharya

শুটিং থেকে ফেরার পথেই দুর্ঘটনা! কেমন আছেন সাহেব?

অ্যাপ ক্যাবে করে ফিরছিলেন অভিনেতা। আচমকা...
Published By: Suparna MajumderPosted: 06:55 PM Aug 24, 2024Updated: 08:12 PM Aug 24, 2024

সুপর্ণা মজুমদার: অশান্ত সময়ে টলিপাড়ায় ফের খারাপ খবর। শুটিং থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে অভিনেতা সাহেব ভট্টাচার্যর (Saheb Bhattacharya) গাড়ি। এমনটাই জানা গিয়েছে। মাঝরাতে ঘটনাটি ঘটেছে জেমস লং সরণির কাছে। অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন অভিনেতা। তবে তাঁর সহকারী গুরুতর জখম হন। হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।  

Advertisement

ভয়ংকর সেই অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে সংবাদ প্রতিদিন ডিজিটালকে সাহেব জানান, অ্যাপ ক্যাবে করে শুটিং থেকে ফিরছিলেন তিনি। শুরু থেকেই চালক খারাপভাবে গাড়ি চালাচ্ছিলেন। গাড়ির গতিও বেশি ছিল। আচমকা রাস্তার একটি ডিভাইডারে গিয়ে ধাক্কা মারে গাড়িটি। ধাক্কার চোটে গাড়ি একেবারে ১৮০ ডিগ্রি উলটে যায়। সেই অবস্থাতেই রাস্তায় ঘষে যেতে থাকে। কিছুটা যাওয়ার পর থামে। 

[আরও পড়ুন: ‘এই গ্রুপ থেকে বিরত থাকুন’, ছোটপর্দার RG Kar প্রতিবাদের আগেই কেন এমন বার্তা? চর্চা তুঙ্গে]

পরিস্থিতি দেখে ছুটে আসেন স্থানীয়রা। তখনও গাড়ি উলটো অবস্থায় ছিল এবং সাহেব ও তাঁর সহকারী ফারুক চালক-সহ গাড়িতে আটকে ছিলেন। স্থানীয়রা গাড়ির দরজা ভেঙে সকলকে উদ্ধার করেন। কপাল জোরে সাহেবের কোনও আঘাত লাগেনি। তবে ফারুকের সারা শরীরে চোট লেগেছে। তাঁকে কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শনিবার হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ফারুক। এদিকে এত কিছু সামলেও শুটিংয়ে সময় মতো পৌঁছেছেন সাহেব। কিন্তু মাথা থেকে যেন কিছুতেই সেই স্মৃতি যাচ্ছে না। সাহেব জানান, পুলিশ ইতিমধ্যেই অ্যাপ ক্যাবের চালককে গ্রেপ্তার করেছে। সম্ভবত তিনি মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। এই শহরে অনেকেরই রাতে বাড়ি ফেরার ভরসা অ্যাপ ক্যাব গুলি। সেখানে যদি এমন ঘটনা ঘটে তাহলে নিরাপত্তা কোথায়? প্রশ্ন অভিনেতার। অ্যাপ ক্যাপ সংস্থাতেও তিনি অভিযোগ জানিয়েছেন। এত কিছুর মধ্যেও অভিনেতা সেই মানুষগুলোকে ধন্যবাদ জানাতে চান। যাঁরা দুর্ঘটনার কবলে পড়া গাড়ি দেখেই ছুটে এসেছিলেন। কপাল জোরেই এযাত্রা রক্ষা পেয়েছেন তারকা।  

[আরও পড়ুন: বৃন্দাবন-মথুরার পাশাপাশি দেশের এই মন্দিরেও ধুমধাম করে পালিত হয় জন্মাষ্টমী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অ্যাপ ক্যাবে করে শুটিং থেকে ফিরছিলেন সাহেব। শুরু থেকেই চালক খারাপভাবে গাড়ি চালাচ্ছিলেন। গাড়ির গতিও বেশি ছিল।
  • আচমকা রাস্তার একটি ডিভাইডারে গিয়ে ধাক্কা মারে গাড়িটি। ধাক্কার চোটে ১৮০ ডিগ্রি উলটে যায়।
Advertisement