shono
Advertisement
Madhyamik 2024

দিনে ১২-১৪ ঘণ্টা শুটিংয়ের মাঝেই পড়াশোনা, মাধ্যমিকে কত নম্বর পেল 'রামপ্রসাদের' স্ত্রী সুস্মিলি?

মেকআপ রুমেও শটের ফাঁকে পড়াশোনা করতেন সুস্মিলি।
Published By: Sandipta BhanjaPosted: 02:36 PM May 02, 2024Updated: 03:28 PM May 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'রামপ্রসাদ' ধারাবাহিকে স্ত্রী সর্বাণীর চরিত্রে দর্শকদের অন্দরমহলে অতিপরিচিত মুখ হয়ে উঠেছেন সুস্মিলি আচার্য। এবছর মাধ্যমিক পরীক্ষার্থীর তালিকায় তিনিও ছিলেন। ব্যস্ত শিডিউলের ফাঁকেই পুরোদমে পড়াশোনা সামলে গিয়েছেন। দিনে ১২ থেকে ১৪ ঘণ্টা শুটিং, মাধ্যমিকের পড়াশোনা দুটোই সমানতালে চালিয়ে গিয়েছেন। কত নম্বর পেলেন মাধ্যমিকে?

Advertisement

সুস্মিলির বয়স মাত্র ১৬, আর ইতিমধ্যেই দশ বছরের অভিনয় কেরিয়ার। গরফা আদর্শ বালিকা শিক্ষায়তনের ছাত্রী তিনি। সূত্রের খবর, মাধ্যমিকে ৬০ শতাংশ নম্বর পেয়েছেন সুস্মিলি। তবে এই স্কোরে অভিনেত্রী নিজে অখুশি হলেও তাঁর মা কিন্তু বেশ গর্বিত মেয়ের এই রেজাল্টে। সুস্মিলি আচার্যর মায়ের কথায়, "ও রোজ ১২-১৪ ঘণ্টা শুটিং করে পড়াশোনা চালিয়ে গিয়েছে, এটাও কম বড় পাওয়া নয়।" বিজ্ঞান বিভাগই বেছে নিয়েছেন পরবর্তী পড়াশোনার জন্য। 

[আরও পড়ুন: ‘কংক্রিটের জঙ্গলে বাস করবে মানুষের লাশ’, উষ্ণায়ণ নিয়ে বার্তা দিতেই প্রশ্নের মুখে স্বস্তিকা!]

সদ্য 'রামপ্রসাদ' মেগাধারাবাহিক শেষ হয়েছে। সেই সিরিয়ালের ফাঁকেই মাধ্যমিকের জন্য প্রস্তুতু নিয়েছিলেন সুস্মিলি। অত ঘণ্টা শুটিং করে পড়াশোনা সামলানো যে তাঁর পক্ষে খুব একটা সহজ ছিল না, তা বলাই বাহুল্য। মেকআপ রুমেও শটের ফাঁকে পড়াশোনা করতেন। ভবিষ্যতেও দুই দিক সামলে এভাবেই এগিয়ে যেতে চান।

প্রথম প্রতিশ্রুতি সিরিয়ালে সত্যবতীর চরিত্রে নজর কেড়েছিলেন সুস্মিলি আচার্য। তারপর সৌদামিনীর সংসার ধারাবাহিকে মুখ্য চরিত্রে বাংলার ঘরে ঘরে জনপ্রিয় হয়ে ওঠেন খুদে অভিনেত্রী। তারপর 'রামপ্রসাদ' ধারাবাহিকে স্ত্রী সর্বাণীর ভূমিকাতেও দর্শকদের মন জয় করেছেন।

[আরও পড়ুন: নুসরত জাহানের বুকে লেখা কার নাম? বোতাম খোলা শার্টের ফাঁক থেকেই দিল উঁকি, খেলেন খোঁটাও!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সুস্মিলির বয়স মাত্র ১৬, আর ইতিমধ্যেই দশ বছরের অভিনয় কেরিয়ার।
  • গরফা আদর্শ বালিকা শিক্ষায়তনের ছাত্রী তিনি।
  • মাধ্যমিকে ৫০ শতাংশ নম্বর পেয়েছেন সুস্মিলি।
Advertisement