shono
Advertisement

নজরে পুজো, ‘পাসওয়ার্ড’ ছবির পোস্টার মুক্তি পেল ২১ পল্লির মণ্ডপে

মঙ্গলবার ছবির দু'টি পোস্টার একসঙ্গে মুক্তি পেয়েছে। The post নজরে পুজো, ‘পাসওয়ার্ড’ ছবির পোস্টার মুক্তি পেল ২১ পল্লির মণ্ডপে appeared first on Sangbad Pratidin.
Posted: 09:06 PM Aug 27, 2019Updated: 09:13 PM Aug 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোয় মুক্তি পাচ্ছে ছবি। তাই ছবির প্রচারও দুর্গাপুজোকে সামনে রেখেই করছে টিম ‘পাসওয়ার্ড’। মঙ্গলবার ছবির দু’টি পোস্টার মুক্তি পেল। কিন্তু কোনও প্রেক্ষাগৃহ ভাড়া করে, কোনও শপিং মলে বা কোনও রেস্তরাঁয় পোস্টার মুক্তি পায়নি। ছবির নির্মাতারা পোস্টার মুক্তির জন্য বেছে নিয়েছিলেন ২১ পল্লির দুর্গাপুজোকে। মঙ্গলবার বেলা ১২টা নাগাদ বালিগঞ্জের এই পুজো উদ্যোক্তাদের সঙ্গেই পোস্টার প্রকাশের মুহূর্ত ভাগ করে নিলেন নির্মাতারা।

Advertisement

[ আরও পড়ুন: ভরপুর অ্যাকশনের স্বাদ দিল ‘ওয়ার’-এর ট্রেলার, নজর কাড়লেন হৃতিক-টাইগার ]

‘পাসওয়ার্ড’ প্রথম বাংলা সাইবার থ্রিলার ছবি। আজ যে দু’টি পোস্টার মুক্তি পেয়েছে, সেখানে এটি উল্লেখ করা রয়েছে। ছবির মূল বিষয়বস্তু ডার্ক ওয়েব। ভবিষ্যতে এই ডার্ক ওয়েব ছড়িয়ে পড়বে দুনিয়াজুড়ে। সেই ফাঁদে পড়তে নেটিজেনদের আর বেশি দেরি নেই। কালের নিয়মে এখন মানব সভ্যতা বেশ ‘স্মার্ট’। হাতের মুঠোয় নিমেষের মধ্যে পুরো দুনিয়া। মোবাইল আর এখন শুধু কথা বলার জন্য নয়, বিনোদনের মূল মাধ্যম হয়ে উঠেছে। ডিজিটাইজেশনের যুগে দিনভর আমাদের মোবাইলে ইন্টারনেট অন করা। মোবাইল আমরা ব্যবহার করি ঠিকই, অথচ এর সিংহভাগই আমাদের জানার বাইরে। আর ঠিক এখানেই ফাঁদ পেতে বসে আছে ওয়েব মাফিয়ারা। আমাদের অজান্তেই কত ব্যক্তিগত গোপন তথ্য ফাঁস হয়ে যাচ্ছে ওয়েব দুনিয়ায়।

[ আরও পড়ুন: জীবনযুদ্ধে হার, প্রয়াত বিশিষ্ট অভিনেতা নিমু ভৌমিক ]

এই নিয়েই ছবিটি বানিয়েছেন কমলেশ্বর মুখোপাধ্যায়। মানুষ কীভাবে এই সাইবার ক্রাইমের ফাঁদে পড়ে আর পুলিশই বা কীভাবে এর তদন্ত চালায় তা উঠে আসবে ছবিতে। এর জন্য কলকাতা পুলিশের সাইবার সেল ও আক্রান্তদের সঙ্গে কথা বলেছে টিম ‘পাসওয়ার্ড’। এই ছবিতে অভিনয় করছেন দেব। তাঁর সঙ্গে দেখা যাবে রুক্মিণী, পরমব্রত, পাওলি ও অদৃতকে। ছবিতে সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন অভীক মুখোপাধ্যায়। আবহ সংগীত স্যাভির। সম্প্রতি প্রকাশ পেয়েছে ছবির টিজার। সেখানে স্মার্ট টিভি, স্মার্টফোন, ওয়েবসাইট, হ্যাশট্যাগ- সবেরই ব্যবহার নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। এবছর পুজোয় মুক্তি পাচ্ছে ছবিটি।

The post নজরে পুজো, ‘পাসওয়ার্ড’ ছবির পোস্টার মুক্তি পেল ২১ পল্লির মণ্ডপে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার