shono
Advertisement

রাজস্থানে নরখাদক! পাথরের আঘাতে বৃদ্ধাকে খুনের পর মাংস খাওয়ার অভিযোগ যুবকের বিরুদ্ধে

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।
Posted: 07:53 PM May 27, 2023Updated: 07:54 PM May 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজস্থানে (Rajasthan) নরখাদক! এক বৃদ্ধাকে খুন করে তাঁর মাংস খাওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি জলাতঙ্কে আক্রান্ত বলে জানা গিয়েছে। মানসিক ভারসাম্য হারিয়ে এই কাজ করেন। গ্রেপ্তারির পর তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে। এদিক এই ঘটনার রাজ্যের পালি জেলায় চরম আতঙ্ক তৈরি হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার ঘটনাটি ঘটে পালির সারাধনা গ্রামে। অভিযুক্ত ২৪ বছরের সুরেন্দ্র ঠাকুর। প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, সন্ধেবেলা ৬৫ বছরের শান্তা দেবী গবাদি পশুদের ঘরে ফেরাতে বেরিয়েছিলেন। সেই সময় বড়সড় একটি পাথর দিয়ে তাঁকে খুন করেন সুরেন্দ্র। অভিযোগ, এরপর শান্তা দেবীর মৃতদেহ থেকে মাংস খুবলে খায় অভিযুক্ত। পুলিশ জানিয়েছে, সুরেন্দ্রর বাড়ি মুম্বইয়ে। তাঁর পকেটের বাসের টিকিট থেকে এই বিষয়ে নিশ্চিত পুলিশ।

[আরও পড়ুন: রাজধানীর পেট্রল পাম্পও নিচ্ছে না ২০০০-এর নোট, পুলিশে অভিযোগ স্কুটি চালকের]

শান্তা দেবীর ছেলে বীরেন কাহাত পুলিশে অভিযোগ করেছেন, “সন্ধেবেলা মাঠ থেকে ছাগল নিয়ে ফিরছিলাম। তখনই দেখি মাকে খুন করে মাংস খুবলে খাচ্ছেন সুরেন্দ্র। ওঁর সারা মুখে রক্তমাখা। শুরুতে সকলেই ওই দৃশ্য দেখে ভয় পেয়ে যান। মানুষের ভিড় দেখা পালানোর চেষ্টা করেন অভিযুক্ত। যদিও গ্রামবাসীরা ধাওয়া করে ধরে ফেলে। পুলিশের হাতে তুলে দেওয়া হয়।” অভিযুক্তের বিরুদ্ধে খুন এবং নরমাংস আহারের অভিযোগে মামলা করেছে।

[আরও পড়ুন: শৃঙ্খলার পাঠ দিতে অভিনব ‘শাস্তি’, অসমের স্কুলে ৩৫ পড়ুয়ার চুল কাটলেন শিক্ষক!]

এদিকে রাজস্থানের যে হাসপাতালে সুরেন্দ্রকে ভরতি করা হয়েছে, সেখানকার চিকিৎসকরা জানিয়েছেন, জলাতঙ্কে ভুগছেন সুরেন্দ্র। কুকুরে কামরানোর পরেও চিকিৎসা না করাতেই এই পরিস্থিতি। শেষ পর্বে পৌঁছে গিয়েছে রোগ। এই সময় জল দেখলেই আতঙ্কিত হন রোগী।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement