shono
Advertisement

সন্তানকে সুস্থ করতে তান্ত্রিকের নির্দেশে ভাইকে খুন, মাঠ থেকে উদ্ধার দেহ

এই ঘটনায় এখনও পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 11:14 AM Mar 27, 2023Updated: 11:29 AM Mar 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্তান মানসিক ভারসাম্যহীন। চিকিৎসাতেও মিলছে না সুফল। সন্তানকে সুস্থ করতে তান্ত্রিকের নির্দেশে ভাইকে গলার নলি কেটে খুন। মাঠ থেকে উদ্ধার হয়েছে বছর দশেকের বালকের দেহ। উত্তরপ্রদেশের পারসা গ্রামের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

গত বৃহস্পতিবার বিকেলের পর থেকে নিখোঁজ হয়ে যায় বছরদশেকের ওই নাবালক। তার খোঁজ শুরু হয়। গভীর রাতে বাড়ির অদূরে মাঠ থেকে তার গলার নলিকাটা দেহ উদ্ধার হয়। কে বা কারা শিশুকে খুন করল, তার খোঁজে তদন্ত শুরু করে পুলিশ। তদন্তকারীরা জানতে পারে, ওই শিশুটির আড়াই বছর বয়সি একটি ভাইপো রয়েছে। সে মানসিক ভারসাম্যহীন। চিকিৎসার পরেও তাকে সুস্থ করতে তুলতে পারেনি পরিবারের লোকজন।

[আরও পড়ুন: বাবা হতে তান্ত্রিকের নির্দেশেই নরবলি! তিলজলায় শিশু খুন নিয়ে বিস্ফোরক দাবি ধৃতের]

মরিয়া হয়ে তান্ত্রিকের কাছে যায় ওই শিশুটির বাবা। সে মৃতের সম্পর্কে দাদা হয়। সন্তান সুস্থ করে তুলতে চাইলে তান্ত্রিক তাকে শিশুবলির নির্দেশ দেয়। সেই অনুযায়ী ভাইকে গলার নলি কেটে খুন করে সে। শিশুর দাদাকে এই নারকীয় কাজে সহায়তা করে তার কাকা এবং তান্ত্রিক। তারপর মাঠে ফেলে দেওয়া হয় শিশুকে। এই ঘটনায় খুনের মামলা রুজু করে পুলিশ। তদন্তে নেমে পুলিশ মোট তিনজনকে গ্রেপ্তার করেছে। শিশুর দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

[আরও পড়ুন: শিয়ালদহ স্টেশন চত্বরে আমূল পরিবর্তন, তৈরি হবে আলাদা চারটি লেন, নতুন পার্কিং লট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement