shono
Advertisement

‘দশ বছর পর নিজের পায়ে দাঁড়িয়ে তবে ফিরব’, মাকে চিঠি লিখে উধাও ৩ স্কুলপড়ুয়া

নিখোঁজদের মধ্যে একজন বাড়ি থেকে পোশাক এবং ২ হাজার টাকা নিয়ে গিয়েছে।
Posted: 09:12 PM May 26, 2023Updated: 09:12 PM May 26, 2023

সঞ্জীত ঘোষ, নদিয়া: গৃহশিক্ষকের বাড়ি পড়তে যাওয়ার নাম করে বেরিয়ে নিখোঁজ ৩ স্কুলপড়ুয়া। নদিয়ার তাহেরপুর থানার বাদকুল্লায় তীব্র চাঞ্চল্য। পরিবারের দাবি, তাদের অপহরণ করা হয়েছে। যদিও এক পড়ুয়া তাঁর মায়ের উদ্দেশে একটি চিরকূট রেখে গিয়েছে। তাতে লেখা, “দশ বছর পর নিজের পায়ে দাঁড়িয়ে তবে ফিরব।”

Advertisement

ওই তিন পড়ুয়া হল অপূর্ব দাস, দেব বিশ্বাস এবং সায়ন সরকার। অপূর্ব এবং দেব নদিয়ার তাহেরপুর থানার বাদকুল্লার বাসিন্দা। সায়ন সরকারের বাড়ি শান্তিপুর থানা এলাকায়। নিখোঁজরা ১৪ বছর বয়সি। অপূর্ব এবং দেব বাদকুল্লা ইউনাইটেড অ্যাকাডেমির অষ্টম শ্রেণির ছাত্র। সায়ন সরকার আরবান্দি নেতাজি বিদ্যাপীঠে পড়ে। পরিবারের দাবি, বৃহস্পতিবার গৃহ শিক্ষকের কাছে পড়তে যাওয়ার নামে বাড়ি থেকে বেরোয়। তবে আর বাড়ি ফেরেনি। পরিবারের অনুমান, প্রলোভন দেখিয়ে কোনও দুষ্টচক্র অপহরণ করেছে তাদের।

[আরও পড়ুন: বাঁকুড়ায় অঙ্গনওয়াড়ির খিচুড়িতে টিকটিকি! অসুস্থ কমপক্ষে ২৫ পড়ুয়া]

দেবের পরিবারের দাবি, একটি জামা এবং প্যান্ট নিয়ে গিয়েছে সে। একটি চিরকূটে মাকে লিখে গিয়েছে, “দশ বছর পর নিজে পায়ে দাঁড়িয়ে তবে ফিরব।” না বলে চলে যাওয়ার জন্য দুঃখ প্রকাশও করে সে। দেবের বাবার এটিএম কার্ড থেকে ২ হাজার টাকা তোলা হয়। তবে বাকি দুই ছাত্র কোনও অর্থ বা অন্য কিছুই বাড়ি থেকে নিয়ে যায়নি বলেই জানিয়েছেন পরিবারের লোকজন। পুলিশকে অভিযোগ জানানো হয়েছে। তারপর থেকে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্টেশন, ব্যস্ততম শহরে শুরু খোঁজখবর। তবে এখনও তাদের খোঁজ মেলেনি।

[আরও পড়ুন: আত্মহত্যা নাকি খুন? রেল আবাসনে বাবা ও মেয়ের ঝুলন্ত দেহ উদ্ধারে চাঞ্চল্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement