shono
Advertisement

Abhishek Banerjee: কখনও প্রেমে পড়েছেন অভিষেক? কী বললেন তৃণমূল সাংসদ?

সোশ্যাল মিডিয়ায় প্রেম প্রস্তাব নিয়ে কী বলছেন তৃণমূল সাংসদ?
Posted: 08:37 PM Feb 18, 2023Updated: 09:21 PM Feb 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁকে রাজনীতিবিদ হিসেবেই সকলে চেনেন। চৌকস চেহারা, ব্য়ক্তিত্ব এবং প্রখর রাজনীতিজ্ঞানের সমাহারে তিনি ইতিমধ্যেই সুনাম অর্জন করেছেন বঙ্গ তথা দেশের রাজনীতিতে। তাঁর ক্যারিশমায় মূর্চ্ছা যান বহু তরুণী। প্রেমেও হাবুডুবু খান বহু বঙ্গতনয়া। তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়। অনেক মহিলার হৃদয়ে ঝড় তুলেছেন যিনি, তিনি কি কোনওসময়ে প্রেমে পড়েছিলেন? কাউকে দেখে কি হৃদয় দুর্বল হয়েছিল? অথবা ভালবাসায় প্রত্যাখ্যাত হয়ে কি মন খারাপ করেছেন তিনি? সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন, ”আই অ্যাম নট দ্যাট ওয়ান হু ওয়াকড আপ টু অ্যা গার্ল অ্যান্ড সে আই লাভ ইউ। ……বরং উল্টোদিক থেকেই প্রেম এসেছে।” অভিষেক বন্দ্যোপাধ্যায় ধরা দিলেন খোলা মনে, খোলা মেজাজে।

Advertisement

কখনও প্রেম নিবেদন করেছিলেন অভিষেক? সঞ্চালিকার প্রশ্ন শুনে একটু লজ্জাই পেলেন তৃণমূল সাংসদ। জবাবে জানালেন, “আমি সেরকম ছেলে নই যে একজন মেয়ের কাছে গিয়ে বলব, আমি তোমাকে ভালবাসি। বরং উলটো দিক থেকে প্রেম প্রস্তাব এসেছে।” সোশ্য়াল মিডিয়ায় তো তাঁর উদ্দেশে বহু প্রেম প্রস্তাব আসে, অনেকেই প্রেম নিবেদন করেন, সে সব কি জানেন অভিষেক? সহাস্যে তাঁর জবাব, সোশ্যাল মিডিয়া ঘাঁটার বিশেষ সময় পাই না। তাই সে সব মেসেজ আমার দেখা হয়ে ওঠে না। তাই জন্য আমি দুঃখিত।” এদিন শুধু প্রেম নয়, প্রিয় সিনেমা-প্রিয় গান, প্রিয় খাবার-প্রিয় মানুষ, মুখ খুললেন সব বিষয় নিয়েই।

[আরও পড়ুন: ‘পাকিস্তান ইসলামের নামে ক্যানসার’, চূড়ান্ত কটাক্ষ IS জেহাদিদের]

প্রিয় সিনেমা– পাঠান
প্রিয় গান– বাংলার মাটি, বাংলার জল, বেশরম রং
প্রিয় নায়ক– অমিতাভ বচ্চন
প্রিয় নায়িকা-মাধুরী দীক্ষিত, দীপিকা পাড়ুকন
প্রিয় রাজনীতিবিদ-মমতা বন্দ্যোপাধ্যায়
প্রিয় বক্তা-মমতা বন্দ্যোপাধ্যায়, সুষমা স্বরাজ, বারাক ওবামা
প্রিয় শহর– কলকাতা, নিউ ইয়র্ক

গত কয়েক বছরে অভিষেকের চেহারায় আমূল বদল এসেছে। কীভাবে এই পরিবর্তন, সেই সিক্রেটও জানালেন তিনি। প্রতিদিন অন্তত ৪০-৪৫ মিনিট শরীরচর্চা করতে ভোলেন না তিনি। তেমনই আবার গান শুনে অবসর কাটাতেই পছন্দ করেন তৃণমূল সাংসদ।

[আরও পড়ুন: ‘সোরস একগুঁয়ে, বিপজ্জনক ব্যক্তি’, আদানি ইস্যুতে মার্কিন ধনকুবেরকে বিঁধলেন জয়শংকর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement