shono
Advertisement

‘কালীঘাটের দুর্গা একাই একশো’, মমতা-স্তুতিতে বিজেপিকে চ্যালেঞ্জ অশোকনগরের বিধায়কের

লোকসভা ভোটে বিয়াল্লিশে ৪২, হুঙ্কার নারায়ণ গোস্বামীর।
Posted: 05:09 PM Nov 05, 2023Updated: 06:28 PM Nov 05, 2023

অর্ণব দাস, বারাসত: বিজেপিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) দেবী দুর্গার সঙ্গে তুলনা করলেন অশোকনগরের তৃণমূল বিধায়ক (TMC MLA) নারায়ণ গোস্বামী। শনিবার অশোকনগরের শহিদ সদনে তৃণমূলের তরফে বিজয়া সম্মিলনী অনুষ্ঠান ছিল। সেখানে বক্তব্য রাখতে গিয়ে তিনি হুঁশিয়ারি দিয়েছেন, ”তৃণমূলের সব বিধায়ক, সাংসদকে জেলে ভরে দিক। আমার কালীঘাটের একা দুর্গা একাই একশো। তিনি বিয়াল্লিশে ৪২ করে দেবেন।” বিজেপির প্রতিহিংসামূলক রাজনীতি প্রমাণিত বলেও উল্লেখ করেছেন বিধায়ক।

Advertisement

দুর্গাপুজোর (Durga Puja) পর জনসংযোগ বাড়াতে রাজ্যজুড়ে বিজয়া সম্মিলনী চলছে তৃণমূলের তরফে। দলনেত্রীর নির্দেশে ব্লকে ব্লকে ১০ তারিখ পর্যন্ত চলবে এই বিজয়া সম্মিলনী। শনিবার উত্তর ২৪ পরগনার অশোকনগরের (Ashoknagar) শহিদ সদনে ছিল টাউন তৃণমূলের বিজয়া সম্মিলনী অনুষ্ঠান। সেখানে বক্তব্য রাখতে গিয়েই স্থানীয় তৃণমূল বিধায়ক নারায়ণ গোস্বামী বলেন, ”বিজেপির প্রতিহিংসার রাজনীতি প্রমাণ করে দেয়, বিজেপি মমতা বন্দ্যোপাধ্যায়কে ভয় পেয়েছে। যত খুশি ধরুন, জেলে ভরুন। তৃণমূলের সব বিধায়ক, সাংসদকে জেলে ভরে দিন। আমার কালীঘাটের একা দুর্গা একাই একশো। তিনি বিয়াল্লিশে ৪২ করে দেবেন।”

[আরও পড়ুন: ভোটমুখী ছত্তিশগড়ে মোদির সন্ত দর্শন, করজোড়ে প্রণাম জৈন গুরু বিদ্যাসাগর মহারাজকে]

এর আগে জ্যোতিপ্রিয় মল্লিকের গ্রেপ্তারি নিয়েও সরব হতে শোনা গিয়েছিল নারায়ণ গোস্বামীকে। তিনি এ বিষয়ে স্পষ্টই বিজেপিকে (BJP) দায়ী করেছিলেন। বিজেপির প্রতিহিংসামূলক রাজনীতির জন্য ইডি, সিবিআইকে ব্যবহার করে একে একে তৃণমূল নেতাদের গ্রেপ্তার করা হচ্ছে বলে অভিযোগ তুলেছিলেন অশোকনগরের বিধায়ক। এবার তিনি বিজেপিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে অস্ত্র হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘কালীঘাটের দুর্গা’ বলে সম্বোধন করলেন। হুঁশিয়ারি দিলেন, তৃণমূলের সবাইকে রাস্তা থেকে সরিয়ে দিলেও একা লড়ে লোকসভা নির্বাচনে বিয়াল্লিশে ৪২ আসন জয় করবেন নেত্রী।

[আরও পড়ুন: বঙ্গে বিনিয়োগে আগ্রহী চণ্ডীগড়ের শিল্পপতিরা! বাণিজ্য সম্মেলনে চাঁদের হাট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার