shono
Advertisement

কাঞ্চন-শ্রীময়ীর প্রথম আইবুড়ো ভাত, কী কী ছিল মেনুতে?

ইতিমধ্যেই দুই পরিবারে বিয়ের তোড়জোড় শুরু।
Posted: 06:28 PM Feb 28, 2024Updated: 08:09 PM Feb 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৬ মার্চ রীতি মেনে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। ইতিমধ্যেই দুই পরিবারে বিয়ের তোড়জোড় শুরু। এমনকী, সম্প্রতি প্রথম আইবুড়ো ভাতও খেয়ে ফেললেন কাঞ্চন ও শ্রীময়ী। শহরের এক রেস্তরাঁ শ্রীময়ী ও কাঞ্চনের বন্ধুরা আয়োজন করেছিলেন আইবুড়ো ভাতের পর্ব। কবজি ডুবিয়ে খাওয়া-দাওয়া সারলেন শ্রীময়ী ও কাঞ্চন।

Advertisement

বন্ধুদের দেওয়া আইবুড়ো ভাতের ছবি পোস্ট করে, বন্ধুদের প্রতি ভালোবাসা উজাড় করলেন শ্রীময়ী। লিখলেন, ”এই জীবনে অনেক মানুষ দেখেছি। কিন্তু এমন বন্ধু দেখিনি, যাঁরা সব সময় আমার পাশে দাঁড়িয়েছে। ভালো সময়েও, খারাপ সময়েও… আমি আমার জীবন থেকেও বেশি ভালোবাসি তোমাদের। তোমরা এভাবেই আমাকে ভালোবেসো ও পাশে থেকো।”

[আরও পড়ুন: বাদ আলিয়া! বনশালির জন্মদিনে একগাড়িতে ভিকি-রণবীর, ভিডিও দেখে ‘মুচমুচে গসিপ’ নেটপাড়ায়]

কী কী ছিল মেনুতে?

কাঞ্চন ও শ্রীময়ীর আইবুড়ো ভাতে ছিল বিশেষ থালি। কাঁসার থালায় দেখা গেল লুচি, পাঁচরকম ভাজা, আলুর দাম, পোলাও, মাছ, ডাল, চাটনি, দই, মিষ্টির মতো সুস্বাদু সব পদ। ছিল ডাব চিংড়িও।

পারিবারিক অনুষ্ঠানে আদ্যোপান্ত ঘরোয়াভাবেই শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) সঙ্গে ছাদনাতলায় বসছেন কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। বিয়ে-রিসেপশন একদিনেই সারছেন তাঁরা। আয়োজনও এলাহি। তবে কড়া নিরাপত্তা থাকছে। কোনও মিডিয়ার প্রবেশের অনুমতি নেই, জানালেন শ্রীময়ী। এমনকী, বলিউড তারকাদের মতোই ‘নো ফটো পলিসি’র পথে হাঁটতে চলেছেন কাঞ্চন-শ্রীময়ী! এত ‘রাখঢাক’ কেন? ‘হবু গিন্নি’ জানালেন তারকা বিধায়কের মোটেই পছন্দ নয় এই বিষয়টি। তাই না বলে দিয়েছেন।

পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ডিভোর্সের মামলা রফা দফা হতেই বিশেষ বান্ধবী শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করেছেন কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। হবু স্ত্রীকে সারপ্রাইজ দিতে আগেভাগেই কিনে রেখেছিলেন, ফুলের তোড়া, মালাজোড়া, হিরের আংটি এবং লাল শাড়ি। প্রিয় মানুষের তরফে এমন সারপ্রাইজ পেয়ে আবেগপ্রবণ হয়ে গিয়েছিলেন শ্রীময়ী চট্টরাজ। শেষপাতে অভিনেত্রী জানান, তারকা বিধায়ক নাকি হাঁটু মুড়ে বসে গোলাপ হাতে সেদিনই তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। ব্যস, তার পরই মধুরেণ সমাপয়েৎ! বাকি অনুষ্ঠান আগামী ৬ মার্চ।

[আরও পড়ুন: ‘কাঞ্চন আমাকে ভালো সামলাবে’, ৫৩-র তারকা বিধায়ককে বিয়ে করেই ট্রোলের জবাব শ্রীময়ীর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement