shono
Advertisement

কলেজের মিষ্টি প্রেমের নতুন গল্প শোনাবে অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ছবি ‘প্রেম-টেম’, প্রকাশ্যে ট্রেলার

ত্রিকোণ প্রেমের চেনা গল্পেই অন্য মেজাজ আনতে চেয়েছেন পরিচালক।
Posted: 12:38 PM Dec 24, 2020Updated: 12:38 PM Dec 24, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়ঃসন্ধির চোরাগলি দিয়ে কলেজবেলায় মহা সমারোহে হাজির হয় প্রেম। নোট দেওয়া নেওয়ার ফাঁকে কখন ঠোঁটেরও আদানপ্রদান হয় বলা মুশকিল! সেই রোমাঞ্চে ভরা কলেজবেলার গা শিরশিরে অনুভবই ফিরে এল পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের (Anindya Chattopadhyay) নতুন ছবি ‘প্রেম-টেম’-এর ট্রেলারে। যা প্রকাশ্যে এসেছে বুধবার। তাঁর প্রথম ছবি ‘ওপেন টি বায়োস্কোপ’ এবছর ৫ বছরে পড়েছে। মাঝে ‘প্রজাপতি বিস্কুটে’র পর ২০১৮ সালে শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের লেখা থেকে অনিন্দ্য করেছিলেন ‘মনোজদের অদ্ভুত বাড়ি’। এবার নিজের লেখা কাহিনি নিয়েই তৈরি করেছেন তাঁর চতুর্থ ছবি। পরিচালক হিসেবে এই প্রথম ‘ভেঙ্কটেশ ফিল্মসে’র (Venkatesh Films) সঙ্গে কাজ তাঁর। ছবিতে মুখ্য ভূমিকায় তিন নবাগত সৌম্য, সুস্মিতা ও শ্বেতা।

Advertisement

কলেজ মানেই প্রেম। আর প্রেম মানেই মহা গ্যাঁড়াকল! ট্রেলারের শুরুতে এই ভয়েস ওভারই যেন স্থির করে দেয় ছবির মেজাজ। মাখো মাখো প্রেমের সঙ্গে আলতো কৌতুকের মিশেলে টিপিক্যাল অনিন্দ্য চট্টোপাধ্যায় ফ্লেভার। যা ‘ওপেন টি বায়োস্কোপ’ কিংবা ‘প্রজাপতি বিস্কুট’ ছবিতেও পেয়েছিলেন দর্শকরা। পাবলো এবং আরশি বন্ধু। কিন্তু ফাঁকা ক্লাসরুমে কাছাকাছি এগিয়ে আসে দু’টি ঠোঁট। বাধ সাধে কলেজের অন্য বেরসিক ছেলেপুলের দল। প্রিন্সিপালের ধমকে আরশির ভ্যাঁ করে কান্নার ফাঁকেই দেখা মেলে রাজির। সে আরশির মতো লাজুক নয়। ঝকঝকে, সপ্রতিভ। যে সটান বলে দিতে পারে দুনিয়ায় সবচেয়ে ‘পাওয়ারফুল খিস্তি’ হল ভালবাসা। পাবলোর কাছাকাছি আসে রাজি। সেই সঙ্গে গল্পে ঢুকে পড়ে খগেন। না, কোনও তৃতীয় ব্যক্তি নয়, রাজি-পাবলোর প্রেমের ভিতরে ঢুকে পড়ে এক সারমেয়। সে আবার রাজির বেশি কাছে থাকতে দিতে রাজি নয় পাবলোকে। কুকুর নিয়ে আদিখ্যেতা পছন্দ না হওয়ায় বাড়ি ছাড়েন পাবলোর মা। তারপর? শেষ পর্যন্ত কী হবে? রাজি না আরশি? কার সঙ্গে জোট বাঁধবে পাবলো? কে কাকে ছেড়ে যাবে? ত্রিকোণ প্রেমের গল্পকে একেবারে নতুন মোড়কে পেশ করেছেন পরিচালক।

[আরও পড়ুন: নতুন বছরে রাম গোপাল বর্মার হরর থ্রিলারে মিঠুন, প্রকাশ্যে ‘12 o Clock’ ছবির ফার্স্ট লুক]

‘সংবাদ প্রতিদিন’-এর পুজোসংখ্যার জন্য লেখা ‘বকলস’ উপন্যাস থেকেই তৈরি হয়েছে এই ছবি। ট্রেলারে মন কাড়ে ‘তাকে অল্প কাছে ডাকছি’ কিংবা ‘তোমারই তো কাছে’-র মতো মিষ্টি প্রেমের গান। শান্তনু মৈত্র (Shantanu Moitra), অনুপম রায় (Anupam Roy), প্রসেন, শিবব্রত বিশ্বাসদের সুরে ভালবাসার মধুর আমেজ যেন ধরা পড়ে ষোলো আনা।  আগামী ফেব্রুয়ারিতে মুক্তি পাবে ছবি। তার আগে ট্রেলার থেকেই শীতের বেলায় বসন্তের আমেজ এনে দিচ্ছে ‘প্রেম-টেম’। 

[আরও পড়ুন: তৃতীয় লিঙ্গের গল্পে আপত্তি! বন্ধ হচ্ছে ধারাবাহিক ‘ফিরকি’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement