shono
Advertisement
Purulia

পুরুলিয়ায় ওভারহেডের তার ছিঁড়ে বিপত্তি, জখম ২, দীর্ঘক্ষণ ব্যাহত ট্রেন চলাচল

আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।
Published By: Subhankar PatraPosted: 12:58 PM Jun 01, 2024Updated: 02:31 PM Jun 01, 2024

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: রাজ্যে ফের ট্রেন দুর্ঘটনা। পুরুলিয়ার বাগমুণ্ডি থানার সুইসা স্টেশনের কাছে ট্রেনের ওভারহেড তার ছিঁড়ে এই বিপত্তি বলে জানা গিয়েছে। দুই যাত্রী গুরুতর জখম হয়েছেন। হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। আনন্দ বিহার টার্মিনাল ট্রেনটি দুর্ঘটনার কবলে পড়ে। ট্রেনটি দিল্লি থেকে ওড়িশা যাচ্ছিল।

Advertisement

রেল সূত্রে জানা গিয়েছে, দিল্লি (Delhi) থেকে ওড়িশাগামী(Odisha) আনন্দ বিহার টার্মিনাল ট্রেনটি সকাল আটটা নাগাদ রাঁচি রেল শাখার অন্তর্গত পুরুলিয়ার বাঘমুন্ডি ব্লকে দুর্ঘটনার কবলে পড়ে। পুরুলিয়ার (Purulia) সুইসা স্টেশনের কাছে লেংডিহ এলাকায় লেভেল ক্রসিংয়ের ওভারহেডের তার ছিঁড়ে গিয়ে দুর্ঘটনা ঘটে।

[আরও পড়ুন: ডোমকলে তৃণমূল কাউন্সিলরের বাড়িতে ব্যাপক বোমাবাজি, নেপথ্যে বাম-কংগ্রেস!]

ঘটনায় গুরুতর জখম হন দুই যাত্রী। তার মধ্যে একজনের নাম রাজ শংকর। তিনি উত্তরপ্রদেশের (Uttar Pradesh) রায়বরেলীর বাসিন্দা। প্রায় দু'ঘণ্টা রেল চলাচল ব্যাহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় রেলের কর্তারা। জখমদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রেনটি অনেকক্ষণ দাঁড়িয়ে থাকার পর গন্তব্যের দিকে পাঠানো হয়েছে। 

এক যাত্রী সন্তোষ কুমার বলেন, "ট্রেন চলতে চলতে হঠাৎ বিকট শব্দ শুনতে পাই। তার সঙ্গে সঙ্গে ট্রেন থেমে যায়। অনেক যাত্রী মুখে হাতে চোট পেয়েছেন। কামরা রক্তে ভেসে গিয়েছে। পরে জানতে পারি ওভারহেডের তার ছিঁড়ে এই বিপত্তি।" দক্ষিণ-পূর্ব রেলের জনসংযোগ আধিকারিক আদিত্য চৌধুরী বলেন, " পুরুলিয়ার সইসা স্টেশনের কাছে ট্রেনের তার ছিঁড়ে বিপত্তি ঘটেছে। ঘটনায় কারও মৃত্যু হয়নি। দুুই জন জখম হয়েছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। তাঁদের চিকিৎসা চলছে।" 

[আরও পড়ুন: হিটলার পিটিয়েছিলেন সেলিম! বরানগরে তৃণমূল কাউন্সিলরের সঙ্গে হাতাহাতি তন্ময়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আনন্দ বিহার টার্মিনাল ট্রেনটি সকাল আটটা নাগাদ দুর্ঘটনার কবলে পড়ে।
  • পুরুলিয়ার সুইসা স্টেশনের কাছে লেংডিহ এলাকায় লেভেল ক্রসিংয়ের ওভারহেডের তার ছিঁড়ে যায়।
  • ঘন্টা দুয়েক বন্ধ থাকে ট্রেন পরিষেবা।
Advertisement