shono
Advertisement

হাসপাতালের আলমারিতে মেয়ের দেহ, বিছানার নিচে পড়ে মা, গুজরাটে জোড়া মৃত্যু ঘিরে রহস্য

আটক হাসপাতালের এক কর্মী।
Posted: 09:17 AM Dec 22, 2022Updated: 09:17 AM Dec 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুজরাটের (Gujarat) হাসপাতালে আলমারির ভিতরে পড়ে রোগী মৃতদেহ। এমনকী, খাটের তলা থেকেও উদ্ধার হল রোগিনীর পচাগলা দেহ। জানা গিয়েছে, মা ও মেয়ে চিকিৎসা করাতে এসেছিলেন হাসপাতালে। তারপর থেকেই নিখোঁজ হয়ে যান তাঁরা। মোদির রাজ্যের হাসপাতালের এই ঘটনায় সে রাজ্য়ে চিকিৎসা ব্যবস্থা ও নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

Advertisement

আহমেদাবাদের ভুলাভাই পার্ক এলাকার এক হাসপাতালে দিন কয়েক ধরেই দুর্গন্ধ বের হচ্ছিল। বুধবার সেই দুর্গন্ধের উৎস খুঁজতে শুরু করেন হাসপাতালের কর্মীরা। দেখা যায়, অপারেশন থিয়েটারের ভিতরের আলমারির মধ্যে পড়ে রয়েছে একটি মহিলার দেহ। সঙ্গে সঙ্গে পুলিশের কাছে খবর যায়। পুলিশ এসে জিজ্ঞাসাবাদ করতেই জানা যায়, মা-মেয়ে চিকিৎসা করাতে এসেছিলেন হাসপাতালে। মেয়েটির দেহ মেলে আলমারির ভিতর। এরপরই মায়ের খোঁজ শুরু করে পুলিশ। দেখা যায়, হাসপাতালের একটি বেডের নিচে পড়ে রয়েছে ওই মহিলার দেহ।

[আরও পড়ুন: ‘নতুন ভারতের রাষ্ট্রপিতা মোদি’, প্রধানমন্ত্রীকে গান্ধীজির পাশে বসালেন দেবেন্দ্র ফড়ণবিসের স্ত্রী]

এসিপি মিলাপ প্যাটেল জানান, কীভাবে এই অস্বাভাবিক ঘটনা ঘটল তা তদন্ত করে দেখছে পুলিশ। মনে করা হচ্ছে হাসপাতালে ওই দুজনকে খুন করা হয়েছে। এই ঘটনায় যুক্ত থাকার সন্দেহে হাসপাতালের মনসুখ নামে এক কর্মীকে আটক করা হয়েছে। মনে করা হচ্ছে, অন্য কারওর মদতে মা-মেয়েকে খুন করা হয়েছে। 

এই ঘটনায় হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। চিকিৎসা করাতে এসে দুজন রোগীর অস্বাভাবিক মৃত্যু হল অথচ হাসপাতালের কাছে কোনও খবরই নেই, এ কথা মানতে নারাজ বিরোধীরা। 

[আরও পড়ুন: এবার ভারতেও খোঁজ মিলল চিনের ভয়ংকর করোনা ভ্যারিয়েন্টের! আক্রান্ত চার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement