shono
Advertisement

মাস্কের কেনা দামের এক তৃতীয়াংশে দাঁড়িয়েছে Twitter-এর দর! প্রকাশ্যে চাঞ্চল্যকর রিপোর্ট

মাস্ক দায়িত্ব নেওয়ার পর থেকেই ক্ষতির মুখে টুইটার।
Posted: 02:26 PM May 31, 2023Updated: 02:26 PM May 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এলন মাস্কের কেনা দামের এক তৃতীয়াংশে গিয়ে দাঁড়িয়েছে টুইটারের দাম। সম্প্রতি এমনই চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এসেছে ফিডেলিটি রিপোর্টে। যা নিয়ে শোরগোল।

Advertisement

দীর্ঘ টানাপোড়েনের পর গতবছর টুইটার কিনেছেন এলন মাস্ক। তারপর থেকেই বারবার শিরোনামে উঠে এসেছে এই মাইক্রো ব্লগিং সাইট। কখনও কর্মী ছাঁটাই, কখনও ছবি বদল, বারবার বিতর্কের মুখে পড়েছেন মাস্ক। এসবের মাঝেই মাস দুয়েক আগে প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর তথ্য। জানা যায়, যে দামে মাস্ক টুইটার কিনেছেন, তার অর্ধেকে গিয়ে দাঁড়িয়েছিল দর। কিন্তু সম্প্রতি ফিডেলিটি রিপোর্ট বলেছে মাস্কের কেনা দামের এক তৃতীয়াংশে গিয়ে দাঁড়িয়েছে টুইটারের দাম। যদিও এই ফিডেলিটি কীভাবে টুইটারের নাম নির্ধারণ করেছে তা স্পষ্ট নয়। তাঁদের কাছে কোনও গোপন নথি ছিল কি না, তাও জানা যায়নি।

[আরও পড়ুন: বাড়তি পাওয়ার লোভই কাল! অনলাইনে খাবার অর্ডার করে লাখ টাকা খোয়ালেন মহিলা]

মাস্ক কেনার পর থেকেই আর্থিক সংকটে টুইটার। ১৩ বিলিয়ন ডলারের ধাক্কা খেয়েছে এই সংস্থা। এলন মাস্কের হঠকারি সিদ্ধান্তের জেরে টুইটারের বিজ্ঞাপন থেকে আয় কমে গিয়েছে প্রায় ৫০ শতাংশ। পরবর্তীতে ব্লু টি বিক্রি করে অর্থ উপার্জনের চেষ্টা করা হলে তাও ব্যর্থ হয়েছে। এদিকে মাস্কের একাধিক সিদ্ধান্তের কারণে ব্যবহারকারীদের অনেকেই টুইটার থেকে সরে গিয়েছেন। অর্থাৎ সব মিলিয়ে লোকসানেই মাস্কের টুইটার।

[আরও পড়ুন: PUBG প্রেমীদের জন্য সুখবর! ভারতে ফিরল ‘ব্যাটল গ্রাউন্ড’, কবে থেকে খেলা যাবে গেমটি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement