shono
Advertisement

‘মাফিয়াদের মাটিতে মিশিয়ে দেব’বিধানসভায় রণহুঙ্কার যোগী আদিত্যনাথের

যোগীর দাবি, অখিলেশরা ‘মাফিয়াদের পৃষ্ঠপোষক’।
Posted: 04:22 PM Feb 25, 2023Updated: 04:28 PM Feb 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেজাজ হারালেন যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। বিধানসভায় দাঁড়িয়ে হুঙ্কার দিলেন, মাফিয়াদের মাটিতে মিশিয়ে দেবেন। সেই সঙ্গে তাঁর অভিযোগের তির ছিল সমাজবাদী পার্টির দিকে। যোগীর দাবি, অখিলেশরা ‘মাফিয়াদের পৃষ্ঠপোষক’। সব মিলিয়ে যোগীর রণমূর্তি হতভম্ব ওয়াকিবহাল মহল। তাঁকে এমন ক্ষিপ্ত মেজাজে কখনও দেখা যায়নি বলেই দাবি সকলের।

Advertisement

প্রয়াগরাজে রাজু পাল হত্যাকাণ্ডের প্রধান সাক্ষী উমেশ পাল ও তাঁর নিরাপত্তা কর্মী সন্দীপ নিষাদ শুক্রবার সন্ধেয় খুন হয়েছেন গুলিবিদ্ধ হয়ে। সেই ঘটনাকে কেন্দ্র করেই শনিবার কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় উত্তরপ্রদেশের বিধানসভা। যোগীকে উত্তেজিত হয়ে অখিলেশদের কাঠগড়ায় তুলে বলতে দেখা যায়, ”সহমত কিংবা মতবিরোধিতা তো লেগেই থাকে। কিন্তু অপরাধীদের কারা পালন করেছে? এই অপরাধী কিংবা মাফিয়াদের বাড়বাড়ন্ত কাদের আমলে? এঠা কি সত্য়ি নয় যাঁর বিরুদ্ধে এফআইআর হয়েছে, তাঁকেই সপা সাংসদ বানিয়েছিল? আপনারাই অপরাধী তৈরি করবেন, আবার আপনারাই তা নিয়ে তামাশা করবেন! আমি এই সব মাফিয়াদের মাটিতে মিশিয়ে দেব।” পাশাপাশি প্রয়াগরাজের হত্যাকাণ্ড নিয়েও মুখ খোলেন যোগী। তাঁকে বলতে শোনা যায়, ”সরকার জিরো টলারেন্স নীতি নিয়ে চলছে প্রয়াগরাজের ঘটনাটিতে। কিন্তু যে অপরাধীরা এর সঙ্গে জড়িত, তারা কি সমাজবাদী পার্টির স্নেহধন্য নয়?”

[আরও পড়ুন: ‘ইংরেজি জানি না স্যর’, শুনেই ক্ষুব্ধ বিচারপতি শিক্ষককে বললেন, ‘গেট আউট’]

[আরও পড়ুন: গোপাল-হৈমন্তীর সম্পত্তির পরিমাণ দু’হাজার কোটি! CBI তদন্তে চাঞ্চল্যকর তথ্য]

এদিকে যোগীকে খোঁচা মেরে অখিলেশ যাদব বলেন, ”যেভাবে কাল বোমা ছোঁড়া হয়েছে, তা থেকে স্পষ্ট যে সরকার পুরোপুরি ব্যর্থ। আর তাই গোষ্ঠী কোন্দল বেড়েই চলেছে। এ কেমন রামরাজ্য, যেখানে প্রকাশ্যে গুলি চলছে! পুলিশ পুরোপুরি ব্যর্থ। আর এর জন্য দায়ী বিজেপিই।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement