shono
Advertisement

আগেই পন্থের মন খুইয়েছিলেন! ভারত-পাক ম্যাচে ২৪ ক্যারেট সোনার iPhone হারালেন উর্বশী

ফোন হারিয়ে সাহায্যের আর্তি অভিনেত্রীর।
Posted: 04:32 PM Oct 15, 2023Updated: 04:32 PM Oct 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর দেড়েক ধরেই ঋষভ পন্থের প্রেমে উর্বশী রাওতেলার হাবুডুবু খাওয়ার কথা শোনা যাচ্ছে। কখনও ক্রিকেট ম্যাচ দেখতে গিয়ে বেফাঁস মন্তব্য করে খবরের শিরোনামে এসেছেন তো কখনও বা আবার স্টাইল স্টেটমেন্টের জন্য। প্রেমের জল্পনায় পন্থ সাফ না করে দেওয়ার পর পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহকে মনে ধরার কথাও ফলাও করে বলেছিলেন অভিনেত্রী। এবার শনিবাসরীয় বিকেলে ভারত-পাক ম্যাচ দেখতে গিয়ে আইফোন খোয়ালেন উর্বশী রাওতেলা (Urvashi Rautela)।

Advertisement

এদিন আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে হাইভোল্টেজ ভারত-পাক ম্যাচ (India vs Pakistan Match) নিয়ে উত্তেজনার অন্ত ছিল না। হাজির ছিলেন স্বয়ং দেশের স্বরাষ্ট্রমন্ত্রী। নাতনিকে কোলে নিয়ে ম্যাচ উপভোগ করতে দেখা গিয়েছিল অমিত শাহকেও। অরিজিৎ সিং, সলমন খানদের পারফরম্যান্স ছিল টিম ইন্ডিয়ার কাছে ‘চাঙ্গায়নী সুধা’। আর সেই ম্যাচ দেখতে গিয়েই বহুনূল্য আইফোন খোয়ান উর্বশী রাওতেলা।

টুইট করে নিজেই সেই দুঃসংবাদ দেন অভিনেত্রী। উর্বশী জানান, “আমার ২৪ ক্যারেট সোনার আসল আইফোন হারিয়ে গেছে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। কেউ যদি দেখে থাকেন, তাহলে দয়া করে আমাকে খবর দিয়ে সাহায্য করুন। কিংবা আপনার পরিতিত কেউ আমাকে সাহায্য করতে পারলে তাঁকে ট্যাগ করুন।” আর সেই টুইট নেটপাড়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশের বিদ্রুপ, ‘পন্থের মন আগেই খুইয়েছিলেন, এবার ফোনও হারালেন?’

[আরও পড়ুন: মহারাজকীয় কীর্তি! বাবর আজম আউট হতেই গ্যালারিতে ‘দাদাগিরি’ অরিজিৎ সিংয়ের, দেখুন]

[আরও পড়ুন: রণবীরের ‘অ্যানিমেল’ ছবিতে নরখাদকের চরিত্রে ববি দেওল? মারাত্মক কথা অভিনেতার মুখে]

প্রসঙ্গত, ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে উর্বশীর সম্পর্ক নিয়েও নানা আলোচনা-পর্যালোচনা হয়। ২০১৮ সালে সম্পর্কে জড়িয়েছিলেন ঋষভ এবং উর্বশী। তবে তার মেয়াদ বেশিদিন টেকেনি। ২০১৯ সালে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঋষভ জানান, ইন্টিরিয়র ডিজাইনার ইশা নেগির সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। শোনা যায়, খুব খারাপ অভিজ্ঞতার মধ্যে দিয়েই ঋষভ ও উর্বশীর সম্পর্ক শেষ হয়েছিল। অতীতে দু’জনের মধ্যে বিস্তর কাদা ছোঁড়াছুঁড়িও হয়েছে। তবে সবটাই গুঞ্জন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement