shono
Advertisement

বন্দে ভারত এক্সপ্রেসে দইয়ের মধ্যে ছত্রাক! যাত্রীর অভিযোগ ঘিরে ঘনাল বিতর্ক

যাত্রীর অভিযোগে সাড়া রেলের।
Posted: 03:14 PM Mar 05, 2024Updated: 03:14 PM Mar 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক আর বন্দে ভারত এক্সপ্রেস (Vande Bharat Express) যেন হাত ধরাধরি করে চলে। যান্ত্রিক ত্রুটি থেকে দুর্ঘটনা নানা বিষয়েই বার বার নাম উঠেছে মোদির স্বপ্নের এই ট্রেনের। এবার বন্দে ভারত এক্সপ্রেসে দইয়ের মধ্যে মিলল ছত্রাক! এমনই অভিযোগ ঘিরে বাড়ছে বিতর্ক।

Advertisement

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, দেরাদুন থেকে দিল্লির আনন্দ বিহারে যাচ্ছিল ট্রেনটি। সেই ট্রেনেরই এক্সিকিউটিভ ক্লাসের যাত্রীর এক্স হ্যান্ডলে অভিযোগ, তিনি দইয়ের মধ্যে পেয়েছেন ছত্রাক। সঙ্গে খাবারের ছবিটিও তিনি শেয়ার করেছেন। সেখানে পরিষ্কার দেখা যাচ্ছে, দইয়ের ভিতরে ছত্রাকের সংক্রমণটিও। সেই পোস্ট ঘিরে বিতর্ক ঘনায়।

[আরও পড়ুন: পরীক্ষা দিতে যাওয়ার পথে অ্যাসিড হামলার শিকার ৩ ছাত্রী! গ্রেপ্তার এমবিএ ছাত্র] 

হর্ষদ তোপকার নামের সেই নেটিজেনের পোস্টে ট্যাগ করা হয়েছিল রেলমন্ত্রককে। পাশাপাশি রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণবকেও তিনি ট্যাগ করেছিলেন। পরে তাঁর সঙ্গে রেলের যাত্রী পরিষেবা বিভাগের তরফে যোগাযোগ করা হয় হর্ষদের সঙ্গে। তাঁর কাছ থেকে পিএনআর ও মোবাইল নম্বর চেয়ে নেওয়া হয়। বিষয়টি নিয়ে তদন্ত করার জন্যই তা জানতে চাওয়া হয়েছে।
এর আগে গত জানুয়ারিতে আপ হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের একাধিক কামরা পাদানি ভাঙা অবস্থায় দেখা যায়। কীভাবে এই পাদানি ভেঙেছে, তা নিশ্চিতভাবে জানা যায়নি। তবে মনে করা হচ্ছে, কোনওভাবে প্লাটফর্মের সঙ্গে ধাক্কা লাগার কারণেই একাধিক কামরার এই পাদানি ভেঙে যায়।

[আরও পড়ুন: নির্বাচনী বন্ডের তথ্য দিতে বাড়তি সময় চেয়ে সুপ্রিম কোর্টে আবেদন SBI-এর] 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement