shono
Advertisement

আর লুকোছাপা নয়, খুল্লমখুল্লা প্রেম! অমিতাভের নাতনি নভ্যার সঙ্গে ক্যামেরাবন্দি সিদ্ধান্ত

বিমানবন্দর থেকে একসঙ্গে বেরোতে গিয়েই পাপারাজ্জির লেন্সে ধরা পড়ে গেলেন দু'জন।
Posted: 12:27 PM Jun 05, 2023Updated: 12:27 PM Jun 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘গেহরাইয়াঁ’ খ্যাত অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীর (Siddhant Chaturvedi) সঙ্গে প্রেম করছেন অমিতাভ বচ্চনের আদরের নাতনি নভ্যা নভেলি নন্দা (Navya Naveli Nanda)। এমন জল্পনা বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে। তাতেই যেন সিলমোহর পড়ল সাম্প্রতিক এক ভিডিওতে। যেখানে একসঙ্গে বিমানবন্দর থেকে বের হতে দেখা গিয়েছে সিদ্ধান্ত ও নভ্যাকে।

Advertisement

অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতার মেয়ে নভ্যা। বলিউডে এখনও তাঁর প্রবেশ ঘটেনি। তবে নানা কারণে খবরের শিরোনামে থাকেন। নভ্যা কী পরছেন, কোথায় কার সঙ্গে যাচ্ছেন তা নিয়ে অনেকেরই আগ্রহ রয়েছে। এর আগে শাহরুখ খানের ছেলে আরিয়ানের সঙ্গে নভ্যার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। পরে অমিতাভের নাতনির প্রেমিক হিসেবে সিদ্ধান্তের নাম শোনা যায়।

[আরও পড়ুন: প্রয়াত গুফি পেন্টাল, চিরঘুমের দেশে মহাভারতের ‘শকুনি মামা’]

গুঞ্জন শুরু হয় নভ্যার একটি ইনস্টাগ্রাম পোস্ট ঘিরেই। যেখানে তিনি একটি চাঁদের ছবি দিয়েছিলেন। যার নেপথ্যে ছিল পাহাড়। অন্যদিকে ঠিক একই সময়েই অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীও তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। তা দেখে নেটিজেনরা বলতে শুরু করেন, নভ্যা-সিদ্ধান্তের ছবি ও ভিডিওর মধ্যে অদ্ভুত মিল রয়েছে। প্রশ্ন ওঠে, তাহলে কি সিদ্ধান্ত ও নভ্যা হয়তো একসঙ্গে উত্তরাখণ্ডে সময় কাটাচ্ছেন?
সেই জল্পনাতেই যেন সিলমোহর পড়ল সিদ্ধান্ত-নভ্যার সাম্প্রতিক ভিডিওতে। শোনা গিয়েছে, গোয়ায় গিয়েছিলেন দু’জনে। সেখান থেকে মুম্বই বিমানবন্দরে ফেরেন। বিমানবন্দর থেকে একসঙ্গে বেরোনোর পথেই হয়ে যান ক্যামেরাবন্দি।

[আরও পড়ুন: আবার বিয়ে করলেন সুদীপ্তা! এবার পাত্র কে? দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement