shono
Advertisement

‘দেশ ছাড়ার আগে বিজেপির শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠক করেছিলেন মালিয়া’

মালিয়াকে জেলে বিশেষ সুবিধা দেওয়া উচিত নয়, মত রাহুলের। The post ‘দেশ ছাড়ার আগে বিজেপির শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠক করেছিলেন মালিয়া’ appeared first on Sangbad Pratidin.
Posted: 04:27 PM Aug 26, 2018Updated: 04:57 PM Aug 26, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বিজয় মালিয়ার দেশত্যাগ এবং ঋণখেলাপি প্রসঙ্গে বিস্ফোরক অভিযোগ করলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। রাহুলের দাবি, দেশ ছাড়ার আগে বিজেপির শীর্ষ নেতাদের সঙ্গে দেখা করেছিলেন লিকার ব্যারন। সেই বৈঠকের নথিবদ্ধ প্রমাণ তাঁর কাছে আছে। যদিও, ঠিক কোন কোন নেতার সঙ্গে দেখা করেছেন মালিয়া তাঁর নাম বলতে চাননি কংগ্রেস সভাপতি।

Advertisement

[লন্ডনে রাহুলের অনুষ্ঠান বানচালের ছক খালিস্তানিদের, ব্যর্থ করল স্কটল্যান্ড ইয়ার্ড]

শনিবার লন্ডনে সাংবাদিকদের সঙ্গে কথোপকথনে কংগ্রেস সভাপতি অভিযোগ করেন, মালিয়া বিদেশে পলায়নের আগে যোগাযোগ করেছিল বিজেপি নেতাদের সঙ্গে। রাহুল বলেন, দেশ ছাড়ার আগে শীর্ষ বিজেপি নেতাদের সঙ্গে গোপন বৈঠক করেছিলেন লিকার ব্যারন। এই বৈঠকের নথিবদ্ধ প্রমাণও আছে তাঁর কাছে। রাহুলের এই অভিযোগের পর তীব্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে। শুধু মালিয়া নয়, নীরব মোদি-মেহুল চোকসিদের দেশত্যাগের পিছনেও বিজেপির ইন্ধন রয়েছে বলে অভিযোগ রাহুলের। তিনি বলেন, নীরব মোদি এবং মেহুল চোকসি মোদির অত্যন্ত ঘনিষ্ঠ। সেকারণেই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে না। রাহুলের অভিযোগ, সরকার ঋণখেলাপিদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নিচ্ছে না বলেই দেশ ছেড়ে পালাতে পারছে তাঁরা।

[রাফালে নিয়ে ‘ন্যাশনাল হেরাল্ড’-এর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের আম্বানির]

আপাতত লন্ডনেই রয়েছেন মালিয়া। তাঁর প্রত্যার্পণ নিয়ে লন্ডন আদালতে মামলা লড়ছে সিবিআই। মালিয়া অভিযোগ করেছেন, ভারতের সংশোধনাগারগুলি নিম্নমানের। সেখানে তাঁর থাকার উপযুক্ত পরিকাঠামো নেই। মালিয়ার এই সওয়ালের জবাবে সিবিআইয়ের তরফে মুম্বইয়ের একটি জেলের ভিডিও পেশ করা হয় লন্ডনে। সিবিআই জানায়, মালিয়া দেশে ফিরতে চাইলে তাঁর জন্য ভারতীয় জেলে বিশেষ ব্যবস্থা করা হবে। তাঁর ব্যক্তিগত শৌচাগার থাকবে এবং সেলে টিভি-সহ অত্যাধুনিক সুযোগ সুবিধা সবই দেওয়া হবে। সরকারের এই সিদ্ধান্তেরও বিরোধিতা করেন কংগ্রেস সভাপতি। রাহুল বলেন, কোনও অপরাধীর জন্যই জেলে বিশেষ ব্যবস্থা করা উচিৎ নয়।

The post ‘দেশ ছাড়ার আগে বিজেপির শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠক করেছিলেন মালিয়া’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement