shono
Advertisement
Viral News

চুরি করতে এসে রান্না করে বাসন মেজে গেল 'ভালো' চোর! গৃহকর্ত্রীকে বার্তা দিয়েই শ্রীঘরে

ভূতুড়ে কাণ্ড ভেবে বেজায় ভয় পান গৃহকর্ত্রী।
Published By: Kishore GhoshPosted: 03:06 PM Oct 05, 2024Updated: 03:06 PM Oct 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালো মানুষির দিন নেই! চুরি করতে এসে বাড়ির সমস্ত কাজকর্ম সেরেও লাভ হল না। গৃহকর্মে সাহায্য করেও ২২ মাস শ্রীঘরে কাটানোর সাজা পেলেন চোরবাবাজি। ওয়েলশের অভিনব এই চুরির ঘটনা প্রকাশ্যে এনেছে বিবিসি। যা শুনে হতবাক সকলেই। এমনকী পুলিশ, আদালতও।

Advertisement

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, ওয়েলশের কাউন্টি মনমাউথশায়ারে গত জুলাই মাসে অদ্ভুত চুরির ঘটনাটি ঘটেছে। এক মহিলার বাড়িতে চুরির উদ্দেশ্যে হানা দেন অভিযুক্ত ড্যামিয়ান ওয়াজনিলোভিজ। রান্নাঘরে ঢুকে খাবার রান্না করে বাসনপত্র মেজে, ধুয়ে রেখে যান, ঘরে থাকা ভেজা জামাকাপড় সযত্নে মেলে রেখে যান ওই ব্যক্তি। মহিলার বাড়িতে পড়ে থাকা সামগ্রী গুছিয়ে ফ্রিজ়ে তুলে দেন ড্যামিয়ান। এমনকী কাজ শেষ করার পর গৃহকর্ত্রীর জন্য একটি উদ্ভট নোটও লিখে রেখে যান ড্যামিয়ান।

বাড়ি ফিরে আজব কাণ্ড দেখে চমকে যান গৃহকর্ত্রী মহিলা। তিনি দেখেন তাঁর জুতো জোড়া সযত্নে তুলে রাখা হয়েছে। পাখিদের খাবার দেওয়া হয়েছে। সব দেখে শুনে রীতিমতো ভয় পেয়ে যান বাড়ির মহিলা। ভূতুড়ে কাণ্ড ভেবে তিনি বাড়িতে থাকতেও ভয় পাচ্ছিলেন। যদিও 'ভালো' চোরকে রক্ষে দিল না আইন। ২২ মাসের কারাবাস কপালে জুটল চোরের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ওয়েলশের কাউন্টি মনমাউথশায়ারে গত জুলাই মাসে অদ্ভুত চুরির ঘটনাটি ঘটেছে।
  • এক মহিলার বাড়িতে চুরির উদ্দেশ্যে হানা দেন অভিযুক্ত ড্যামিয়ান ওয়াজনিলোভিজ।
Advertisement