shono
Advertisement

মিটছে না তিক্ততা, এবার ইনস্টাগ্রামে সৌরভকে ‘আনফলো’করলেন বিরাট!

কয়েকদিন আগে সৌজন্য মেনে হাত মেলাননি দুই তারকা।
Posted: 11:52 AM Apr 17, 2023Updated: 11:52 AM Apr 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলি (Virat Kohli) ও সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) মধ্যে তিক্ততা মেটা তো দূর, ক্রমেই বেড়ে চলেছে। শনিবার ম্যাচের পর সৌজন্য বজায় রাখতে একে অপরের সঙ্গে হাত মেলাননি ভারতীয় দলের দুই প্রাক্তন অধিনায়ক। এবার শোনা যাচ্ছে, ইনস্টাগ্রামে (Instagram) সৌরভকে আনফলো করে দিয়েছেন বিরাট। প্রসঙ্গত, দুই তারকার হাত না মেলানোর ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

গত শনিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলতে নেমেছিল বিরাটের আরসিবি। কিন্তু ম্যাচের শেষে সৌরভ গঙ্গপাধ্যায়ের সঙ্গে করমর্দন করতে চাননি প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলি। সৌরভ এই মুহূর্তে দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অফ ক্রিকেট। শনিবার বিরাটদের বিরুদ্ধে হারের পরও তিনি বিপক্ষের ক্রিকেটারদের শুভেচ্ছা জানাতে যান। আরসিবি অধিনায়ক ফ্যাফ ডু’প্লেসিসের সঙ্গে হাত মেলাতেও দেখা যায় সৌরভকে।

[আরও পড়ুন: চোখে বেশি পাওয়ারের চশমা, চলছে স্যালাইন, কী হল অভিনেত্রী মধুমিতা সরকারের?]

ফ্যাফের পরই লাইনে ছিলেন বিরাট। ভাইরাল ভিডিও’য় দেখা গিয়েছে, সৌরভ বা বিরাট কেউই কারও দিকে হাত মেলাতে এগিয়ে যাননি। সৌরভ বাকি সকলের সঙ্গে হাত মেলালেও বিরাটের হাতে হাত ছোঁয়াননি। যদিও ব্যাপারটি ইচ্ছাকৃত নাকি অনিচ্ছাকৃত সেটা স্পষ্ট নয়। ভিডিওতে দেখা যাচ্ছে, সৌরভ ও বিরাট মুখোমুখি হওয়ার মুহূর্তেই একে অপরের থেকে মুখ ঘুরিয়ে অন্যদিকে সরে যান। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে এই ঘটনার ভিডিও।

তারপরেই জানা গিয়েছে, ইনস্টাগ্রাম থেকে সৌরভকে আনফলো করে দিয়েছেন প্রাক্তন আরসিবি অধিনায়ক। যদিও আগে তিনি সৌরভকে ফলো করতেন। শনিবারের ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ার পরেই আনফলো করেছেন বলেই শোনা যাচ্ছে। তবে অন্যদিকে, বিরাটকে অবশ্য এখনও ফলো করেন প্রাক্তন বিসিসিআই প্রেসিডেন্ট। তাঁদের ব্যক্তিগত তিক্ততার জল কতদূর গড়ায়, সেটাই দেখার।

[আরও পড়ুন: ৭২ ঘণ্টার ম্যারাথন জেরা, অবশেষে সিবিআইয়ের হাতে গ্রেপ্তার জীবনকৃষ্ণ সাহা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement