shono
Advertisement

‘বলিউড নিজের কবর নিজেই খুঁড়ছে’! শাহিদ কাপুরকে খোঁচা দিয়ে বিস্ফোরক বিবেক অগ্নিহোত্রী

কেন শাহিদকে শিখণ্ডী করে বলিউডকে কটাক্ষ করলেন পরিচালক?
Posted: 01:24 PM Jun 10, 2023Updated: 01:24 PM Jun 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্সঅফিসে ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর ধুন্ধুমার ব্যবসার পর থেকেই রাতারাতি নিজের কদর বাড়িয়ে ফেলেছেন বিবেক অগ্নিহোত্রী। পরিচালক মাঝেমধ্যেই বলিউড তারকাদের কটাক্ষ করে থাকেন। এবার বিবেকের কটাক্ষবাণ শাহিদ কাপুরকে উদ্দেশ্যে। অভিনেতাকে শিখণ্ডী করেই ফিল্ম ইন্ডাস্ট্রি নিয়ে বিস্ফোরক কথা বললেন পরিচালক।

Advertisement

বিগ বাজেট সিনেমা হওয়া সত্ত্বেও শাহিদ কাপুরের ‘ব্লাডি ড্যাডি’ আসলে মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে। আর সেই প্রেক্ষিতেই বলিউড সিনেমার বাজার নিয়ে কটাক্ষ করে বসলেন পরিচালক। অতিমারী উত্তর পর্ব থেকেই বলিউডের বাজারে মন্দা। এদিকে রমরমিয়ে ব্যবসা করছে দক্ষিণী সিনেমাগুলো। ব্রহ্মাস্ত্র, পাঠান-এর মতো ছবিগুলো যদিও ব্যবসার হাল ধরেছে, তবে দু-একটা সুপারহিটের উপর পুরো ইন্ডাস্ট্রির বাজারদর যে নির্ভর করে না, তা বলাই বাহুল্য। এহেন মন্দার বাজারে ২০০ কোটি বাজেটের সিনেমা ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করার বিষয়টা মোটেই লাভজনক হবে না বলে দাবি বিবেকের।

উল্লেখ্য, আলি আব্বাস জাফর পরিচালিত ‘ব্লাডি ড্যাডি’ তৈরি হয়েছে ২০০ কোটি টাকা দিয়ে। আগামী ৯জুন জিও সিনেমায় রিলিজ করছে এই ছবি। আর সেই প্রেক্ষিতেই শাহিদ কাপুরকে কটাক্ষ করে বিবেক অগ্নিহোত্রীর মন্তব্য, “২০০ কোটি টাকার সিনেমা বিনামূল্যে দেখাচ্ছে, কী ধরণের পাগলামি ব্যবসায়িক মডেল এটা? দুঃখ হচ্ছে দেখে যে, বলিউড নিজের কবর নিজেই খুঁড়ছে।” পরিচালকের এমন টুইটে তোলপাড় নেটপাড়া।

[আরও পড়ুন: ‘কেমন দিলাম?’, একরাতও কাটাতে পারলেন না কাজল! ফিরলেন সোশ্যাল মিডিয়ায়]

বিবেককে পালটা জিও সিনেমার ব্যবসার কৌশলও বোঝালেন অনেকে। জনৈক নেটিজেনের মন্তব্য, “এটা আসলে জিও-র বিজনেস মডেল। ওরা প্রথমে সবকিছু ফ্রি করে দিয়ে লোক টানে। তারপর টাকা চার্জ করতে শুরু করে। এভাবে অন্যান্য ওটিটি প্ল্যাটফর্মগুলোর ব্যবসাও খোঁড়া করে দেবে ওরা।”

[আরও পড়ুন: ‘দ্য কেরালা স্টোরি’র পর এবার মাওবাদী আন্দোলন! নতুন ছবিতে হাত দিচ্ছেন পরিচালক সুদীপ্ত সেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement