shono
Advertisement

কুলভূষণ ইস্যুতে পাকিস্তানিদের সঙ্গে টুইটযুদ্ধে জড়ালেন ঋষি কাপুর

একের পর এক বিদ্রুপকারী টুইটের জবাব দিতে থাকেন অভিনেতা। The post কুলভূষণ ইস্যুতে পাকিস্তানিদের সঙ্গে টুইটযুদ্ধে জড়ালেন ঋষি কাপুর appeared first on Sangbad Pratidin.
Posted: 10:10 AM Apr 11, 2017Updated: 03:54 PM Nov 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন ভারতীয় নৌসেনা আধিকারিক কুলভূষণ যাদবকে পাকিস্তান সরকার ফাঁসির সাজা ঘোষণা করতেই ক্ষোভে ফেটে পড়েছে গোটা দেশ। রাজনীতিবিদ থেকে শুরু করে আম দেশবাসী, প্রত্যেকেই পাকিস্তানের এই সিদ্ধান্তের তীব্র নিন্দা করেছে। সোশ্যাল মিডিয়ায় পাক প্রশাসনের কাপুরুষোচিত আচরণের সমালোচনায় সরব নেটিজেনরা। বাদ যাননি সেলেবরাও। এবার কুলভূষণ ইস্যুতে নিন্দা জানিয়ে টুইটারে পাকিস্তানি নেটিজনদের রোষের মুখে পড়লেন অভিনেতা ঋষি কাপুর। পাক তরুণীদের অশ্রাব্য গালিগালাজে ভরে গেল ঋষি কাপুরের টুইটার হ্যান্ডেল। পাল্টা দিতে ছাড়েননি অভিনেতাও। ইটের বদলে পাটকেল দিয়েছেন টুইটের মাধ্যমে।

Advertisement

বরাবরই ঠোঁট কাটা হিসাবে ইন্ডাস্ট্রিতে দুর্নাম রয়েছে একাধিক পুরস্কারজয়ী এই অভিনেতার। টুইটারে অত্যন্ত সক্রিয় ঋষি কাপুর হামেশাই কোনও কোনও বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের মতামত দেন। রসবোধও বেশ রয়েছে তাঁর। অতীতে পাক অভিনেত্রীর সঙ্গে ‘হিনা’র মতো সুপারহিট ছবি করেছেন ঋষি। কিন্তু কুলভূষণ ইস্যুতে পকিস্তানকে রেয়াত করেননি অভইনেতা। তাতেই রোষের মুখে পড়েছেন তিনি। টুইটে তিনি লিখেছেন, ‘দুঃখিত ভারত, অভিনেতা-ছবি-খেলাধুলো দিয়ে শান্তিপ্রক্রিয়ার চেষ্টা করা হয়েছিল পাকিস্তানের সঙ্গে। কিন্তু ওরা শুধুই ঘৃণা চায়। তাই হোক তবে, তালি একহাতে বাজে না।’

এর কয়েক সেকেন্ড পরেই আসরে নামে পাকিস্তানি নেটিজেনরা। অশ্রাব্য গালিগালাজের বন্যা বইতে শুরু করে টুইটে। নিশানা ঋষি কাপুর। ঋষিও নিজের ধৈর্য হারান। পাল্টা দিতে থাকেন আক্রমণকারীদের।

একের পর এক বিদ্রুপকারী টুইটের জবাব দিতে থাকেন অভিনেতা।

টুইট-পাল্টা টুইটের এই লড়াইয়ে কেউ ক্লান্ত হওয়ার লক্ষ্যণ দেখাচ্ছিল না। শেষপর্যন্ত আক্রমণকারীরা বেশ কয়েকটি টুইট ডিলিট করে দেন। টুইটযুদ্ধে শেষ হাসি হাসেন ঋষি কাপুরই।

The post কুলভূষণ ইস্যুতে পাকিস্তানিদের সঙ্গে টুইটযুদ্ধে জড়ালেন ঋষি কাপুর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement