shono
Advertisement

প্রকাশ্যে এল শিব সেনা সাংসদের ‘Unedited’গুণ্ডামি, দেখুন ভিডিও

ভিডিওয় দেখুন রবীন্দ্র গায়কোয়াড়ের 'দাদাগিরি'! The post প্রকাশ্যে এল শিব সেনা সাংসদের ‘Unedited’ গুণ্ডামি, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 04:19 AM Mar 24, 2017Updated: 05:18 PM Dec 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমানের মধ্যে প্রবীণ এয়ার ইন্ডিয়া আধিকারিককে ২৫ বার চপ্পলপেটা করার ঘটনায় গোটা দেশ জুড়ে এখন শিব সেনা সাংসদ রবীন্দ্র গায়কোয়াড়ের বিরুদ্ধে নিন্দার ঝড় বইছে। একজন জনপ্রতিনিধি এমন ঘৃণ্য কাজ করেও কীকরে নির্লিপ্ত থাকতে থাকতে পারেন, তা নিয়ে প্রশ্ন তুলছেন সবাই। রাজনৈতিক মহলেও পুণের ওসমানাবাদের সাংসদ তোপের মুখে।

Advertisement

ইতিমধ্যেই এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ তাঁকে ‘ব্ল্যাক লিস্টেড’ বা কালো তালিকাভুক্ত করেছে। এর ফলে আর কোনও দিন এয়ার ইন্ডিয়ার বিমানে সফর করতে পারবেন না রবীন্দ্র। কিন্তু এবার গোদের উপর বিষফোড়ার মতো সাংসদের অস্বস্তি বাড়িয়েছে একটি ভিডিও। এ সেই ভিডিও যেখানে দেখা যাচ্ছে, দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর বিমানের মধ্যেই প্রবীণ এয়ার ইন্ডিয়া আধিকারিককে চপ্পল দিয়ে পেটাচ্ছেন সাংসদ। এমনকী, এক মহিলা সহযাত্রী-সহ অন্যান্য বিমানকর্মীরা তাঁকে থামানোর চেষ্টা করছেন। কিন্তু অশ্রাব্য গালিগালাজ করেই চলেছেন রবীন্দ্র। গুণ্ডামি করার জন্য ওই মহিলা সহযাত্রী তাঁকে বোঝাচ্ছেন, একজন জনপ্রতিনিধি হিসাবে এমন কাজ তাঁর অনুচিত। কিন্তু কাউকেই পাত্তা দিচ্ছেন না সাংসদ।

সংবাদ সংস্থা এএনআইয়ের এই ভিডিও প্রকাশ্যে আসতেই আরও কোণঠাসা শিব সেনা সাংসদ। তাঁর বিপদ বাড়িয়ে গোটা দেশের বিমানকর্মীরা এই ঘটনার কড়া পদক্ষেপ দাবি করেছেন। তাঁদের দাবি, করজোড়ে ক্ষমা চাইতে হবে ওই সাংসদকে। কিন্তু কোনও কিছুতেই পরোয়া করছেন না ওই সাংসদ। পাল্টা সুর চড়িয়ে তিনি বলেছেন, ‘এয়ার ইন্ডিয়ার হিম্মত নেই আমাকে ব্যান করার। আমি কারও কাছে কোনও ক্ষমা চাইব না।’

The post প্রকাশ্যে এল শিব সেনা সাংসদের ‘Unedited’ গুণ্ডামি, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement