shono
Advertisement

স্ত্রীর কিডনি প্রতিস্থাপন নিয়ে অতিষ্ঠ সুষমা স্বরাজের স্বামী

এবার কি সুষমা স্বরাজের কিডনি প্রতিস্থাপনও সম্প্রচারও করতে হবে? প্রশ্ন তাঁর The post স্ত্রীর কিডনি প্রতিস্থাপন নিয়ে অতিষ্ঠ সুষমা স্বরাজের স্বামী appeared first on Sangbad Pratidin.
Posted: 01:03 AM Dec 08, 2016Updated: 07:33 PM Dec 07, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর কত? এবার তো মশাই একটু দাঁড়ি টানুন৷ সংবাদমাধ্যমের কাছে বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের স্বামী স্বরাজ কৌশলের আর্জিটা ছিল খানিকটা এরকমই৷ তবে এক মন্ত্রীর স্বামী হিসাবে নয়, একেবারই একজন ছাপোষা ভারতীয় মহিলার স্বামী হিসাবেই কাতর আর্জি স্বরাজ কৌশলের৷ বেশ বুঝিয়ে দেন স্ত্রীর কিডনি প্রতিস্থাপন নিয়ে সংবাদ মাধ্যমের প্রচারে বেশ চটেছেন তিনি৷ একটু রেগে গিয়েই প্রশ্ন করে বসেন, এবার কি সুষমা স্বরাজের কিডনি প্রতিস্থাপনেরও সম্প্রচার করতে হবে?

Advertisement

প্রসঙ্গত, সুষমা স্বরাজের কিডনি বিকল হওয়ার খবর তাঁর টুইটের মাধ্যমেই জানতে পারে গোটা বিশ্ব৷ এমনকি তাঁর কিডনি প্রতিস্থাপনের জন্য একজন দাতার প্রয়োজন এ কথাও বিদেশমন্ত্রীর টুইটের মাধ্যমেই সারা বিশ্বের কাছে পৌঁছয়৷ পাশপাশি, সংবাদমাধ্যমের দাবি অনুযায়ী সুষমার কিডনি দাতা একজন অপরিচিত বলে দাবি করা হয়৷ শুধু তাই নয়, সংবাদমাধ্যম সূত্রেই খবর সুষমা স্বরাজের কিডনি প্রতিস্থাপনও এই সপ্তাহেই হবে৷ আর এত সবকিছুতেই বিরক্ত সুষমা স্বরাজের স্বামী স্বরাজ কৌশল৷ তাঁর স্ত্রী কিডনি প্রতিস্থাপন নিয়ে সংবাদ মাধ্যমের প্রচারিত এত বেশি খবরে রীতিমতো বিরক্ত তিনি৷

The post স্ত্রীর কিডনি প্রতিস্থাপন নিয়ে অতিষ্ঠ সুষমা স্বরাজের স্বামী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement