shono
Advertisement

AskSRK পর্বে শাহরুখ কি নিজেই ভক্তদের উত্তর দেন? ফাঁস হল সত্যিটা

'পাঠান', 'জওয়ান' হিট করার ফর্মূলা কি AskSRK?
Posted: 08:04 PM Nov 04, 2023Updated: 08:04 PM Nov 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশাল মিডিয়ায় শুধুমাত্র ভক্তদের সঙ্গে ভার্চুয়াল কথোপকথন কিংবা পোস্ট করেই যে কোনও তারকা নিজের সিনেমাকে ১০০ কোটির উপর বলে বলে ব্যবসা করাতে পারে, তার জ্বলন্ত উদাহরণ ভূভারতে একমেবাদ্বিতীয়ম শাহরুখ খান। সিনেমার প্রচার থেকে বিরত থেকে শুধুমাত্র AskSRK সেশন করেই ‘পাঠান’, ‘জওয়ান’কে ব্লকবাস্টার করে দেখিয়েছেন বাদশা। সকলেই বলেন, রসিক উত্তর দিতে শাহরুখের জুড়ি মেলা ভার! কিন্তু একাধিকবার প্রশ্ন উঠেছে যে এত বড় সুপারস্টার হয়েও কিংবা দিনভর এত ব্যস্ত থেকেও তিনি কি নিজেই সোশাল মিডিয়ায় ভক্তদের উত্তর দেন? এবার সেই কৌতূহল মেটালেন বাদশা।

Advertisement

গ্ল্যামার, চার্মিং অ্যাটিটিউড.. পঞ্চাশ পেরিয়েও যেন চিরতরুণ কিং খান। হিরোর চরিত্রে পর্দায় তাঁর আবির্ভাবে আজও প্রেক্ষাগৃহের গর্ভগৃহ সিটি, হাততালির আওয়াজে ভরে ওঠে। ক্যামেরার নেপথ্যেও তাঁর ব্যক্তিত্ব এবং জীবনদর্শনের পাঠে মুগ্ধ অনুরাগীরা। তাই তো অনুরাগীদের হৃদয়ের বাদশা তিনি। আর এবারের জন্মদিনে তিনি আবারও বুঝিয়ে দিলেন যে ভক্তরাই তাঁর জীবনে শেষকথা। ভার্চুয়ালি যেভাবে তিনি সকলকে উত্তর দেন, তা সত্যিই অবাক করার মতো। শুধু তাই নয়, মাঝেমধ্যে তাঁর মজার উত্তর অনুরাগীদেরও অবাক করে দেয়! এর নেপথ্যে আসলে কে? ফাঁস করলেন খোদ শাহরুখ খান।

[আরও পড়ুন: ‘আবার বাচ্চা? বোটক্স… বিশ্রী লাগছে!’, অন্তঃসত্ত্বা শুভশ্রীকে জন্মদিনেও রেহাই দিল না নেটপাড়া]

সম্প্রতি জন্মদিনের অনুষ্ঠানে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে শাহরুখ বলেন, “সোশাল মিডিয়ায় সত্যি আমি তেমন সক্রিয় নই। তবে অনেকেই আমাকে এই একটা প্রশ্ন করেন যে, AskSRK সেশনে আমার টিম আমার হয়ে উত্তর দেয় কিনা! তবে না আমার টিম নয়, ভক্তদের সমস্ত প্রশ্নের উত্তর আমি নিজেই দিই। যদি কাজের কোনও আপডেট থাকে, সেক্ষেত্রে অবশ্য টিমের সাহায্য নিই। কিন্তু আমার ব্যক্তিগত বিষয়ে যা উত্তর আসে, সেগুলো সব আমার লেখা।”

[আরও পড়ুন: শাহরুখের জন্মদিনের তারকাখচিত পার্টিতে কে রহস্যময়ী নারী? ভাইরাল ছবি ঘিরে শোরগোল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement