shono
Advertisement

যে কোনও তদন্তের জন্য প্রস্তুত, কলকাতায় ফিরেই জানালেন মুকুল

দেবশ্রী রায় প্রসঙ্গে কী বললেন বিজেপি নেতা? The post যে কোনও তদন্তের জন্য প্রস্তুত, কলকাতায় ফিরেই জানালেন মুকুল appeared first on Sangbad Pratidin.
Posted: 09:23 AM Aug 30, 2019Updated: 01:57 PM Aug 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবধরনের তদন্তের মুখে দাঁড়াতে প্রস্তুত। বৃহস্পতিবার দিল্লি থেকে ফিরে কলকাতা বিমানবন্দরে দাঁড়িয়ে এমনটাই বললেন বিজেপি নেতা মুকুল রায়। বললেন, ‘আমি সব ধরনের তদন্তের মুখে দাঁড়াতে প্রস্তুত। বুধবার এবং বৃহস্পতিবার মিলে আমি আট ঘন্টা সিবিআইকে ফেস করেছি। কারণ, আমি বলেছি তদন্তকারীরা তদন্ত করতে এসেছে, সে তো পায়ে হেঁটে আসেনি সুপ্রিম কোর্টের তত্ত্বাবধানে এসেছেন। আগেও বলেছি এখনও বলছি যে কোনও তদন্তের মুখোমুখি হতে প্রস্তুত।’ প্রসঙ্গত, নারদ কাণ্ডে বুধবার দিল্লিতে সিবিআইয়ের গোয়েন্দাদের মুখোমুখি হন মুকুল। তাঁর বয়ান রেকর্ড করা হয়। সূত্রের খবর, প্রায় ঘণ্টাখানেক সিবিআই দপ্তরে ছিলেন বিজেপি নেতা।

Advertisement

[আরও পড়ুন: স্বস্তি মুকুলের, রেলবোর্ড প্রতারণা মামলায় আপাতত গ্রেপ্তার নয় বিজেপি নেতাকে]

বৃহস্পতিবার মুকুল রায় দিল্লি থেকে কলকাতায় ফিরে জানান, তিনি আট ঘণ্টা জেরার মুখোমুখি হয়েছেন। এদিন তিনি আরও অভিযোগ করেন, ‘পশ্চিমবঙ্গে যেটা চলছে মিথ্যে মামলা দিয়ে মানুষকে হেনস্তা করা হচ্ছে। আমার বিরুদ্ধে ২৯টা মামলা হয়েছিল। এটা নিয়ে ত্রিশটা। প্রত্যেকটাতে আমি আইনি লড়াইয়ে আছি। ধন্যবাদ জানাই বিচার ব্যবস্থাকে, সঠিক সময়ে সঠিক জায়গায় দাঁড়িয়ে বিচারের বাণী নীরবে থামেনি। আমার বিরুদ্ধে মামলা হয়েছে, আমি মহামান্য হাই কোর্টের দ্বারস্থ হয়েছি। মহামান্য হাই কোর্ট রায় দিয়েছে।’ উল্লেখ্য, বৃহস্পতিবারই কলকাতা হাই কোর্ট রেলবোর্ড প্রতারণা মামলায় স্বস্তি পেয়েছেন বিজেপি নেতা। হাই কোর্টের নির্দেশে, ৫ সেপ্টেম্বর পর্যন্ত গ্রেপ্তার করা যাবে না মুকুলকে।

[আরও পড়ুন: দিলীপ ঘোষকে গো ব্যাক স্লোগান, বিজেপি-তৃণমূল সংঘর্ষে লেকটাউনে ধুন্ধুমার]

দেবশ্রী রায় প্রসঙ্গে তিনি বলেন, ‘এ ব্যাপারে কোনও কথা নেই। দিলীপদা রাজ্য সভাপতি, দিলীপদার কাছে যে কোনও মানুষ যেতেই পারেন। সুতরাং এটার মধ্যে অন্য কোনও গল্প খোঁজা ঠিক নয়।’ অরবিন্দ মেনন-শোভন বৈঠক প্রসঙ্গে বলেন, ‘দলের বৃদ্ধির জন্য সে দৌড়ঝাঁপ করতেই পারে এটাকে অন্যভাবে ব্যাখ্যা করার কোনও কারণ নেই।’

The post যে কোনও তদন্তের জন্য প্রস্তুত, কলকাতায় ফিরেই জানালেন মুকুল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার