shono
Advertisement

৪ বছর ধরে স্বামীর নাসিকাগর্জন রেকর্ড করে স্ত্রী কী করলেন জানেন?

দেখুন সেই চাঞ্চল্যকর ভিডিও- The post ৪ বছর ধরে স্বামীর নাসিকাগর্জন রেকর্ড করে স্ত্রী কী করলেন জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 04:48 PM Jul 19, 2017Updated: 11:18 AM Jul 19, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবাসার মানুষটিকে পাশে নিয়ে ঘুমোতে যাওয়ার যে একটা আলাদা আনন্দ রয়েছে, সে কথা অনেকেই স্বীকার করবেন। কিন্তু প্রিয় মানুষটির যদি নাক ডাকার মতো ‘বদ অভ্যাস’ থাকে, তাহলে তাঁর সঙ্গে একসঙ্গে ঘুমোনো সত্যিই বেশ সমস্যার।

Advertisement

বর পাশে নাক ডেকে ঘুমোচ্ছেন, আর বউ সেই নাসিকা গর্জনের আওয়াজের হাত থেকে বাঁচতে কানে বালিশ চাপা দিয়ে প্রাণপণে ঘুমোনোর চেষ্টা করছেন, এই ছবি বাঙালি গেরস্থালিতে এমন কিছুই অভিনব নয়। কিন্তু এবার এক মহিলা স্বামীর নাক ডাকা নিয়ে এমন কাণ্ড ঘটালেন, যা দেখে হেসে খুন নেটদুনিয়া।

কিন্তু ব্যাপারটা কী?

[এবার বিনামূল্যে অতিরিক্ত ১০০ জিবি ৪জি ডেটার অফার আনল Jio]

আসলে এক মহিলা প্রায় চার বছর ধরে তাঁর স্বামীর নানারকমের নাক ডাকার শব্দ রেকর্ড করেছেন। নাসিকাগর্জনের সেই নিনাদ যেন হার মানাবে কুম্ভকর্ণকেও। শুধু বিছানায় নয়, পার্কেও দিব্যি হেলান দিয়ে বসে ঘুমিয়ে পড়ার মতো অদ্ভুত ক্ষমতা রয়েছে ওই ব্যক্তির। তাঁর স্ত্রী ওই নাক ডাকার ভিডিওগুলি এবার এক নয়া আঙ্গিকে নিয়ে এলেন প্রকাশ্যে। নাসিকাগর্জনের শব্দের সঙ্গে ‘মিক্স’ করলেন সম্প্রতি ভাইরাল হওয়া একটি পপ গান, ‘ডেসপ্যাসিটো’। আর তাতেই কেল্লাফতে। অনলাইনে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও। মহিলা স্বীকার করেছেন, গানটি মিক্স করতে তাঁকে সাহায্য করেছে তাঁর ভাইপো। রইল সেই ভিডিও, রইল আসল গানটিও। ইউজাররা একে Snoro Rico নাম দিয়েছেন। কয়েক লক্ষ মানুষ ইতিমধ্যেই দেখে ফেলেছেন এই ভিডিও।

দেখুন আসল ‘ডেসপ্যাসিটো’-র ভাইরাল ভিডিও:

[ক্রেতাদের চমক দিতে ভারতের বাজারে আসছে সস্তার নোকিয়া হ্যান্ডসেট]

The post ৪ বছর ধরে স্বামীর নাসিকাগর্জন রেকর্ড করে স্ত্রী কী করলেন জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement