shono
Advertisement

পিরামিডের সামনে অশালীন ফটোশুট, ভিডিও ভাইরাল হতেই গ্রেপ্তার ফটোগ্রাফার

সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে এই ভিডিওটি।
Posted: 11:07 AM Dec 03, 2020Updated: 01:44 PM Dec 03, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমানের ক্যামেরায় প্রাচীন মিশরীয় সভ্যতার সৌন্দর্য ফুটিয়ে তুলতে গিয়েছিলেন। সেই কারণেই স্বল্পবসনা মডেলকে ইজিপ্টের (Egypt) পিরামিডের সামনে দাঁড় করিয়ে ছবি তুলেছিলেন। তাতেই বাধল বিপত্তি। পবিত্র পিরামিডের সামনে অশালীন ছবি তোলার অভিযোগে ফটোগ্রাফারকে গ্রেপ্তার করল পুলিশ। শাস্তির কোপে পড়তে চলেছেন মডেল সলমা আল শিমিও (Salma al-Shimi)।

Advertisement

নভেম্বরের শেষেই ইজিপ্টের এক পিরামিডের সামনে এই ছবিগুলি তুলেছিলেন ওই ফটোগ্রাফার। প্রাচীন মিশরীয় বেশেই ক্যামেরার সামনে পোজ দেন সলমা। সেই ছবি আপলোড করেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। অল্প সময়েই দাবানলের মতো তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ইজিপ্ট প্রশাসনেরও নজরে পড়ে। এরপরই ফ্যাশন ফটোগ্রাফারকে পিরামিডের সম্মানহানির জন্য গ্রেপ্তার করা হয়।

সোশ্যাল মিডিয়ায় কেউ কেউ দাবি করেন সলমাকেও নাকি গ্রেপ্তার করা হয়েছে। তবে আরেকটি সূত্রের খবর, ইজিপ্টের মডেলকে এখনও পর্যন্ত গ্রেপ্তার করা হয়নি। তবে তাঁকেও এই শাস্তির মুখে পড়তে হবে। খুব শিগগিরিই তাঁকে গ্রেপ্তার করা হবে বলে শোনা গিয়েছে। ফটোশুটের একটি ভিডিও-ও আপলোড করেছেন সলমা।

ইজিপ্টের পর্যটনের অন্যতম আকর্ষণ প্রাচীন এই পিরামিডগুলি। অন্যান্য বছর সারা বিশ্ব থেকে মানুষ আসেন এই গুলি একবার চোখের দেখা দেখতে। তবে এবারে করোনার (CoronaVirus) কারণে পর্যটকদের সংখ্যা অনেক কম। প্রায় নেই বললেই চলে। সেই সুযোগেই এই ফটোশুট করেছিলেন প্রখ্যাত মডেল। উল্লেখ্য, পিরামিডের সামনে আপত্তিকর ছবি তোলার জন্য গ্রেপ্তারির ঘটনা এর আগেও ইজিপ্টে ঘটেছে। সলমার এই ছবিতে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। একাংশের মতে পিরামিডের মতো পবিত্র সৌধকে অপমান করেছেন মডেল। অনেকের মতে আবার এমন কিছু অশালীন পোশাক পরেননি তিনি। তবে মতামত যাই হোক পরিস্থিতি বেগতিক।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement