shono
Advertisement
Vistara

মাঝ আকাশে বোমাতঙ্ক, মুম্বই থেকে ফ্র্যাঙ্কফুর্টগামী ভিস্তারার বিমান নামল তুরস্কে

বিমানটিকে তড়িঘড়ি নামানো হয় তুরস্কের এরজুরাম বিমানবন্দরে।
Published By: Biswadip DeyPosted: 09:11 PM Sep 06, 2024Updated: 09:11 PM Sep 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বই থেকে ফ্র্যাঙ্কফুর্ট রওনা হওয়া ভিস্তারার উড়ানে বোমাতঙ্ক। শেষপর্যন্ত ফ্লাইট ইউকে২৭ বিমানটিকে তড়িঘড়ি নামানো হয় তুরস্কের এরজুরাম বিমানবন্দরে। ভারতীয় সময় শুক্রবার সন্ধ্যা ৭টা ৫ মিনিটে সেটি অবতরণ করেছে বলে জানা যাচ্ছে। যাত্রী ও বিমানের ক্রু সদস্যরা সকেই নিরাপদে রয়েছেন।

Advertisement

ঠিক কী হয়েছিল? জানা যাচ্ছে, একজন ক্রু সদস্যের চোখে পড়ে যায় একটি কাগজ। যেখানে বিমানে বোমা থাকার কথা লেখা ছিল। এর পরই তিনি অন্যদের সতর্ক করে দেন। ভিস্তারার এক মুখপাত্র জানিয়েছেন, আশঙ্কা তৈরি হওয়ার পরই সেটি তুরস্কে অবতরণ করানো হয়। দ্রুত নিরাপত্তা এজেন্সি বিমানটির ভিতরে তল্লাশিও চালিয়েছে। তবে সকলেই নিরাপদে রয়েছেন।

[আরও পডুন: আর জি কর কাণ্ডের প্রতিবাদে এবার ধরনায় আনিসের বাবা, সবুজ সংকেত হাই কোর্টের]

প্রসঙ্গত, গত জুনেই প্যারিস থেকে রওনা হওয়া ভিস্তারার একটি বিমানেও বোমাতঙ্ক দেখা দেয়। মুম্বইয়ের ছত্রপতি শিবাজি বিমানবন্দরে জরুরি অবতরণ করানো হয় উড়ানটিকে। সেবারও চিরকুট পাওযা গিয়েছিল। সেখানে বিমানে বোমা আছে বলে দাবি করা হয়। দ্রুত বিমান থেকে নামিয়ে দেওয়া হয় ২৯৪ জন যাত্রী ১২ জন বিমানকর্মীকে। নিরাপত্তারক্ষীরা বোমার সন্ধানে গোটা বিমানে তল্লাশি চালান। কিন্তু কোনও বিস্ফোরকের হদিশ মেলেনি। তার কয়েকদিন আগেই বারাণসী থেকে দিল্লিগামী ইন্ডিগোর বিমানেও বোমাতঙ্ক ছড়িয়েছিল। যদিও শেষ পর্যন্ত খারাপ কিছু ঘটেনি।

[আরও পডুন: ‘আমার সোনার বাংলা’, রবীন্দ্রনাথে আপত্তি, জাতীয় সঙ্গীত বদলের দাবি বাংলাদেশে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement