shono
Advertisement

তিনটি মন্ত্রকের সামনে থেকে বোমা উদ্ধারের জেরে প্রবল উত্তেজনা নেপালে

তদন্ত শুরু হলেও এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। The post তিনটি মন্ত্রকের সামনে থেকে বোমা উদ্ধারের জেরে প্রবল উত্তেজনা নেপালে appeared first on Sangbad Pratidin.
Posted: 11:42 AM Jul 21, 2020Updated: 11:45 AM Jul 21, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের সঙ্গে মানচিত্র নিয়ে বিতর্ক শুরু হওয়ার পরেই থেকে সমস্যা বেড়েছে নেপালের। প্রধানমন্ত্রী কেপি শর্মা ওলির পদত্যাগের দাবিতে প্রবল বিক্ষোভ হচ্ছে নেপালের শাসকদল কমিউনিস্ট পার্টির অন্দরেই। এর মাঝেই মঙ্গলবার সকালে তিনটি মন্ত্রক ও একটি প্রদেশের বিধানসভার বাইরে থেকে উদ্ধার হল তিনটি বোমা। এই ঘটনাকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা তৈরি হয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে নেপালের সুদূরপশ্চিম (Sudurpashchim) প্রদেশের বিধানসভা ভবন ও তার পাশে থাকা তিনটি মন্ত্রকের অফিসের সামনে সন্দেহজনক তিনটি বোমা পড়ে থাকতে দেখেন এলাকার বাসিন্দারা। পরে খবর পেয়ে পুলিশ এসে সেগুলি উদ্ধার করে নিষ্ক্রিয় করে। কে বা কারা ওই এলাকায় বোমা রেখেছে তার খোঁজে তদন্ত শুরু হয়েছে। এদিকে এই খবর ছড়িয়ে পড়ার পরেই সুদূরপশ্চিম প্রদেশের কালীয়ালি জেলার পুলিশ হেডকোয়ার্টার ধাঙ্গাধি (Dhangadhi) -তে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

[আরও পড়ুন: করোনা আবহে সীমিত আয়োজন, হাজার জনকে হজের অনুমতি দিচ্ছে সৌদি ]

নেপাল পুলিশ সূত্রে খবর, তিনটি মন্ত্রক ও আঞ্চলিক বিধানসভা ভবনের সামনে থেকে তিনটি বোমা উদ্ধার হয়েছে। কারা ওখানে বোমা রেখেছে তার খোঁজ চলছে।

[আরও পড়ুন: ভারতের সমালোচনা করে ফের কাশ্মীরি জঙ্গিদের পাশে থাকার বার্তা পাকিস্তানের]

The post তিনটি মন্ত্রকের সামনে থেকে বোমা উদ্ধারের জেরে প্রবল উত্তেজনা নেপালে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement