shono
Advertisement

পুতিনের ছবি ভাইরাল, কী এমন করলেন রুশ প্রেসিডেন্ট?

চলতি মাসেই সাইবেরিয়ায় ঘুরতে গিয়েছিলেন তিনি। The post পুতিনের ছবি ভাইরাল, কী এমন করলেন রুশ প্রেসিডেন্ট? appeared first on Sangbad Pratidin.
Posted: 09:32 PM Aug 06, 2017Updated: 05:38 PM Oct 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা বিশ্বের মধ্যে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন তাঁর অদ্ভুত কাজকর্মের জন্য বিখ্যাত। কখনও তাঁর বিরুদ্ধে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হস্তক্ষেপের অভিযোগ ওঠে। কখনও আবার শোনা যায় ফ্রান্সের প্রেসিডেন্ট নির্বাচনেও নাকি পুতিনের হাত রয়েছে। আবার কখনও সুন্দরী অ্যাথলিটের সঙ্গে তাঁর নাম জড়িয়ে যায়। রাজনৈতিক ও ব্যক্তিগত এই দিকগুলি বাদ দিলেও, রাশিয়ার এই সুর্দশন প্রেসিডেন্ট কিন্তু আদ্যোপান্ত অ্যাডভেঞ্চার প্রিয় একজন মানুষ। কখনও চড়ছেন ঘোড়ায়, কখনও  বা ডুব সাঁতার দিচ্ছেন সমুদ্রের গভীরে। ঠিক এই কারণেই ফের একবার খবরের শিরোনামে ভ্লাদিমির পুতিন। সম্প্রতি দু’দিনের জন্য সাইবেরিয়ায় ভ্রমণে গিয়েছিলেন তিনি। রাশিয়ার একটি সংবাদমাধ্যম তাঁর সেই ভ্রমণের ভিডিওই পোস্ট করে সোশ্যাল মিডিয়ায়। আর সেটি প্রকাশ্যে আসার পরেই ঝড় উঠেছে নেটদুনিয়ায়।

Advertisement


২০০৯ সাল থেকে মাঝেমধ্যেই এই ধরনের বিভিন্ন অ্যাডভেঞ্চারে বেরিয়ে পড়েন পুতিন। সঙ্গে থাকেন বিশ্বস্ত কোনও মন্ত্রী বা আমলা। সেভাবেই চলতি মাসের ১ আগস্ট থেকে ৩ আগস্ট দক্ষিণ সাইবেরিয়ার তাইভা এলাকায় অবস্থিত বিখ্যাত বৈকাল হ্রদ ও তার আশপাশের অঞ্চলে ঘুরতে গিয়েছিলেন তিনি। এবার সঙ্গে ছিলেন রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রী। সেখানেই খালি গায়ে মাছ ধরেন, বোট চালান পুতিন। সাঁতারুদের পোশাক পরে ডুব সাঁতার দিয়ে বর্শার সাহায্যে মাছও ধরেন তিনি। কখনও আবার খালি গায়ে আরামকেদারায় শুয়ে রোদ পোহান। রাশিয়ার একটি টিভি চ্যানেল পুতিনের সেই অ্যাডভেঞ্চারের ছবি এবং ভিডিও প্রকাশ করে।

দেখে নিন ভিডিও:

কিন্তু সোশ্যাল মিডিয়ায় সেই ছবি এবং ভিডিও প্রকাশ পেতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায় তা। অনেকেই খালি গায়ে থাকা রুশ প্রেসিডেন্টের ছবি শেয়ার করেন। মজা করেন টুইট করে। কেউ কেউ মিমও তৈরি করেন। এক নজরে দেখে নিন সেগুলিও:

Congratulations President Trump on good American job numbers and stock market!

The post পুতিনের ছবি ভাইরাল, কী এমন করলেন রুশ প্রেসিডেন্ট? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার