shono
Advertisement

মার্কিন মুলুকে ফের বন্দুকবাজের তাণ্ডব, জর্জিয়ায় শুটআউটে মৃত্যু এক মহিলা-সহ ৪

এখন অধরা আততায়ী, আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা।
Posted: 02:57 PM Jul 16, 2023Updated: 03:04 PM Jul 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মার্কিন মুলুকে (USA) বন্দুকবাজের তাণ্ডব। জর্জিয়ায় শুটআউটে (Shootout) মৃত্যু হল অন্তত চারজনের। মৃতদের মধ্যে এক মহিলা ও তিনজন পুরুষ বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। তবে বন্দুকবাজ (Gunman) এখনও অধরা। আর সেটাই বাসিন্দাদের কাছে সবচেয়ে বড় আতঙ্কের বিষয় হয়ে উঠেছে। আততায়ীকে চিহ্নিত করতে পারলেও এখনও গ্রেপ্তার না করতে পারা কার্যত চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে পুলিশের কাছে।

Advertisement

শনিবার স্থানীয় সময় ১০ টা ৪৫ নাগাদ জর্জিয়ার (Georgia) হ্যাম্পটন শহরে ঘটনাটি ঘটেছে। বন্দুক হাতে এক যুবক স্থানীয় রেসিডেন্সিয়াল এলাকায় শুটআউটের ঘটনা ঘটে। ঘটনাস্থলে লুটিয়ে পড়েন একে একে চারজন। তবে তাঁদের পরিচয় জানা যায়নি এখনও। হ্যাম্পটন পুলিশের প্রধান জানান, নিরাপত্তার স্বার্থে তাঁদের পরিচয় এখনও গোপনে রাখা হয়েছে। গুলি চালিয়ে হত্যার নেপথ্যে আততায়ীর মোটিভ কী? সে কি মৃতদের চিনত? সে বিষয়েও কোনও তথ্য হাতে আসেনি পুলিশের।

[আরও পড়ুন: ‘পথে নামার সময় আসেনি’, ভোট হিংসা নিয়ে আচমকাই অবস্থান বদল শুভাপ্রসন্নর!]

জানা গিয়েছে, আততায়ীর নাম আন্দ্রে লংমোর। সে এলাকারই বাসিন্দা। বছর চল্লিশ বয়স। তবে গুলি চালিয়ে চার-চারজনকে খুনের পর সে কোথায় গা-ঢাকা দিল, তা নিয়ে ঘনাচ্ছে সংশয়। তদন্তে পুলিশ জানতে পেরেছে, তাকে একটি এসইউভি গাড়ি নিয়ে পালাতে দেখা গিয়েছে আটলান্টার দিকে। তবে গাড়িটি তার নয়।  সাংবাদিক সম্মেলন করে পুলিশ জানিয়েছে, গোটা শহর জুড়ে তার সন্ধানে তল্লাশি চলছে। আততায়ী লংমোর সম্পর্কে তথ্য় দেওয়ার জন্য আর্থিক পুরস্কারও ঘোষণা করা হয়েছে। হ্যাম্পটনের ঘটনা ‘বড় ট্র্যাজেডি’ বলে জানিয়েছেন সেখানকার মেয়র।

[আরও পড়ুন: উত্তরবঙ্গের বন্যা পরিস্থিতি সামলাতে দল পাঠাচ্ছে নবান্ন, নেতৃত্বে সেচমন্ত্রী, টুইট মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement