shono
Advertisement

মার্কিন সরকার লুকিয়ে রেখেছে ভিনগ্রহীদের দেহ! মার্কিন কংগ্রেসে চাঞ্চল্যকর দাবি

ভিনগ্রহীদের যানও নাকি লুকনো রয়েছে আমেরিকায়!
Posted: 04:02 PM Jul 27, 2023Updated: 04:04 PM Jul 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই ব্রহ্মাণ্ডে পৃথিবীর বাইরে অন্য গ্রহেও রয়েছে প্রাণের অস্তিত্ব। আর তার প্রমাণ রয়েছে এই নীল গ্রহেই। আমেরিকায় লুকিয়ে রাখা আছে ভিনগ্রহীদের যান (UFO), এমনকী এলিয়েনের দেহও! এই খবর কেবল আমজনতার থেকেই গোপন রাখা হয়েছে তা নয়। মার্কিন কংগ্রেসের (US Congress) তা অজানা! না, কোনও হলিউড ছবির গল্প নয়, এমনটা সত্য়ি সত্য়ি দাবি করেছেন এক প্রাক্তন মার্কিন গোয়েন্দা আধিকারিক! স্বাভাবিক ভাবেই এমন দাবি ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

মার্কিন বায়ুসেনার প্রাক্তন গোয়েন্দা আধিকারিক ডেভিড গ্রাস ওয়াশিংটনের হাউস ওভারসাইট কমিটির সামনে এই বক্তব্য রেখেছেন। আর তখনই তিনি দাবি করেছেন, মার্কিন প্রশাসন এলিয়েন ও ইউএফও সংক্রান্ত এই সব তথ্য গোপন রেখেছে। পেন্টাগন অবশ্য তাঁর দাবিকে নস্যাৎ করে দিয়েছে। গ্রাসের দাবি, এই সংক্রান্ত নথিতে ‘ইউএফও’ শব্দবন্ধকে সরিয়ে ‘ইউএপি’ তথা ‘আনআইডেন্টিফায়েড অ্যানামোসাল ফেনোমেনন’ করা হয়েছে। বিষয়টি এতই গোপনীয় যে আমজনতা থেকে মার্কিন কংগ্রেস, সর্বত্রই তা বজায় রাখা হয়েছে। তিনি ‘ব্যক্তিগত আলাপচারিতা’র মাধ্যমে ওই ‘অ-মানুষিক’ যান তথা ইউএফও সম্পর্কে জানতে পেরেছেন।

[আরও পড়ুন: প্রয়োজনে LoC পেরনোর হুঁশিয়ারি, রাজনাথের মন্তব্যে খেপে লাল পাকিস্তান]

গত শতকের তিনের দশক থেকেই ভিনগ্রহীদের পৃথিবীতে যাতায়াতের বিষয়টি আমেরিকার নজরে রয়েছে বলেও দাবি তাঁর। তাঁর এমনও দাবি, আমেরিকার সরকার এমন দেহও লুকিয়ে রেখেছ, যা পৃথিবীর কোনও প্রাণীর (Alien) নয়। রিপাবলিকানদের নেতৃত্বে তৈরি এক কমিটি তাঁর এই সব দাবির প্রেক্ষিতে তদন্ত শুরু করেছে।

[আরও পড়ুন: নেদারল্যান্ডসে পণ্যবাহী জাহাজে ভয়াবহ আগুন, পুড়ে মৃত ১ ভারতীয় নাবিক, আহত ২০]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement