shono
Advertisement

‘ছেলেকে’ হারালেন যশ-নুসরত! ‘পরপারে দেখা হবে..’, লিখলেন অভিনেত্রী

'ঘর ফাঁকা লাগছে...', মন্তব্য নুসরতের।
Posted: 01:15 PM Jun 04, 2023Updated: 02:17 PM Jun 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুঃসংবাদ দিলেন নুসরত জাহান। রবিবার ছুটির দিনে অভিনেত্রীর মন বিষাদগ্রস্ত। কারণ প্রিয় ছেলেকে হারিয়েছেন তিনি। যাকে ঘিরে ঘরে এত আনন্দ। সেই প্রাণীটাই আর নেই! স্মৃতির সরণিতে হেঁটে আদুরে ছেলের সঙ্গে একাধিক ছবি দিয়ে শোকপ্রকাশ করেছেন নুসরত জাহান।

Advertisement

প্রিয় পোষ্য হ্যাপির সঙ্গে একাধিকবার যশ ও নুসরতকে দেখা গিয়েছে। কখনও সঙ্গে নিয়ে ঘুরতে গিয়েছেন। আবার কখনও বা অবসরে হ্যাপির সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে দুই তারকাকে। কিন্তু সেই হ্যাপি আর নেই। যশ-নুসরতের বাড়িতে দুটি পোষ্য- হ্যাপি এবং ব্রুয়াস। দিন দুয়েক আগেও নায়িকার ইনস্টা স্টোরিতে দেখা গিয়েছিল তাদের। হ্যাপির চলে যাওয়ায় মন খারাপ যশ-নুসরতের।

[আরও পড়ুন: শ্বশুরের সঙ্গে বসে মদ্যপান রণবীরের! সঙ্গ দেন আলিয়ার দাদুও, ফাঁস ভিডিও!]

ইনস্টাগ্রামে হ্যাপির সঙ্গে ছবি দিয়ে নুসরত লিখলেন, “আমাদের প্রিয় ছেলের স্মৃতিতে… বাড়িতে একজন নেই। আমরা দিনরাত সেটা অনুভব করছি। আমরা জানি শক্তি সঞ্চয় করতে খানিকটা সময় লাগবে। আমাদের এক টুকরো তোমার সঙ্গে নিয়ে গেলে। তুমি আমাদের জীবনে সুখ এবং সমৃদ্ধি এনেছিলে। সুখ-দুঃখে আমাদের নিরন্তর সঙ্গী।”

[আরও পড়ুন: ‘লজ্জা! এই দায় কার?’, করমণ্ডল দুর্ঘটনায় ৩৬০ ডিগ্রি ঘুরে কেন্দ্রকে কটাক্ষ বিবেক অগ্নিহোত্রীর!]

এরপরই নুসরতের সংযোজন, “যারা আমাদের ছেড়ে চলে যায়, তারা প্রতিদিন নীরবেই আমাদের পাশে হাঁটে। এখনও ভালোবাসি। এখনও তোমাকে মিস করি। আর তুমি আমাদের সবসময়কার প্রিয়। আমাদের আদরের ছেলে। মা-বাবা অপেক্ষা করবে যতক্ষণ না আমরা আবার ওপারে দেখা করি। আমরা তোমাকে খুব ভালোবাসি।” প্রসঙ্গত, গর্ভাবস্থার সময় থেকেই যশের পোষ্য হ্যাপির সঙ্গে নুসরতের ভাব হয়। তারপর থেকে তাঁদের চোখের মণি হয়ে যায় সে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement