shono
Advertisement

১৯ থেকে ২৫ মে পর্যন্ত Horoscope: গতানুগতিক জীবন না বড় পরিবর্তন? জানুন সাপ্তাহিক রাশিফল

দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না।
Published By: Suparna MajumderPosted: 10:42 AM May 19, 2024Updated: 10:42 AM May 19, 2024

আলোচ‌্য সপ্তাহের প্রারম্ভে মেষে শুক্র এবং বুধ, বৃষে রবি ও বৃহস্পতি, কন‌্যায় চন্দ্র ও কেতু, কুম্ভে শনি, এবং মীনে মঙ্গল ও রাহু। ১৯ মে সকাল ৮.৪৩ মিঃ শুক্র বৃষে প্রবেশ করবে। কী হবে তার ফলে? (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

সপ্তাহের শুরুতে বাসস্থান পরিবর্তনের সম্ভাবনা। পিতা-মাতার মধে‌্য কারও একজনের শারীরিক অসুস্থতার জন‌্য চিন্তা বৃদ্ধি। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব‌্যক্তির সাহায্যে পদোন্নতি। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা মহাজনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। স্ত্রীর ব‌্যবসায় উন্নতি হলেও খরচের দিকে নজর রাখতে হবে। খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের ভালো সুযোগ আসবে। যাঁরা প্রেমের সম্পর্কে রয়েছেন, তাঁরা কিছু সুখবর পেতে পারেন। শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে আশানুরূপ ফল করবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের ফলে সুউচ্চ চাকরি পাওয়ার সম্ভাবনা।

বৃষ

এই রাশির জাতক-জাতিকাদের জীবনে বড় কিছু পরিবর্তন দেখা দিতে পারে। কর্মপ্রার্থীদের নতুন কাজের জন্য আরও উদ্যমী হতে হবে। আপনার- দাম্পত্য ও পারিবারিক জীবন সুখের হবে। প্রিয়জনের কাছ থেকে অপমানিত হওয়ার আশঙ্কা। কর্মক্ষেত্রে গোপন শত্রুর সঙ্গে আপস করে নিন। সন্তানের বিবাহ নিয়ে পরিবারের সঙ্গে এই সময় আলোচনা সেরে নিন। প্রতিবেশীর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। সপ্তাহের শেষে হঠাৎ কিছু বাড়তি অর্থ হাতে আসতে পারে।

মিথুন

সপ্তাহের শুরুতে আর্থিক ব্যাপারে অন্যের সহায়তা পাবেন। স্বাধীন পেশার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের বাড়তি উপার্জনের জন্য অধিক পরিশ্রম করতে হবে। স্ত্রীর বুদ্ধির জোরে কোনও বিপদ থেকে উদ্ধার। আগুন ও বিদ্যুৎ থেকে সাবধান। পরিবারে ভাই-বোনদের জন্য কর্তব্য করলেও পরে তারাই আপনার বদনাম করবে। এ ব্যাপারে কখনও হতাশাগ্রস্ত হয়ে পড়বেন না। বয়ঃসন্ধির কন্যাসন্তানের প্রেমের জন্য বাড়িতে বিবাদ সৃষ্টি হতে পারে।

কর্কট

কর্মক্ষেত্রে এই সময় বিবাদ-বিতর্কে না জড়ানোই ভালো। এই সপ্তাহে আপনার জন্মদিন হলে বন্ধু-বান্ধবের কাছ থেকে মূল্যবান উপহার পাওয়ার সম্ভাবনা। সন্তানের বৈবাহিক জীবনে অশান্তি। ব্যবসায় মহাজনের সঙ্গে টাকাপয়সার হিসাব নিয়ে সমস্যা দেখা দিতে পারে। কর্মপ্রার্থীদের জন্য ভালো কাজের যোগাযোগ এই সময় হতে পারে। নতুন গৃহনির্মাণের সুযোগ আসবে। প্রেমের সম্পর্কে তৃতীয় ব‌্যক্তির উপস্থিতি খুব একটা সুখকর হবে না। নিকট আত্মীয়কে সাহায‌্য করতে গিয়ে বাড়িতে অশান্তি।


সিংহ

এই সপ্তাহটি এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ এবং সফল। এই সময় অশুভ অপেক্ষা শুভ ফলের আধিক্যই লক্ষ্য করা যায়। কর্মে পদোন্নতি ও বিদেশ গমনের যোগ বিদ‌্যমান। সন্তানের অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল আশানুরূপ হবে না। জলবায়ু পরিবর্তনের ফলে বাড়ির বয়স্কদের ও ছোটদের খুব সাবধানে রাখবেন। কর্মক্ষেত্রে অজানা শত্রুর থেকে সাবধানে থাকবেন। বহুদিন আটকে থাকা কোনো সমস্যার সমাধান এই সময় হয়ে যাবে। আপনার হঠকারী সিদ্ধান্তের ফলে আর্থিক ক্ষতি হওয়ার আশঙ্কা।

কন্যা

সপ্তাহের প্রারম্ভে আর্থিক ব্যাপারে সতর্ক থাকতে হবে, ভবিষ্যতের জন্য সঞ্চয়ের চেষ্টা করুন। ব্যবসায় ভালো লাভ হতে পারে। তবে পাওনা- টাকা আদায়ের ব্যাপারে কিছু সমস্যা থাকবে। কর্মক্ষেত্রে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য নিন। স্ত্রীর নিজের প্রচেষ্টায় বাড়তি কিছু আয়ের সম্ভাবনা। নিজের জীবনে উন্নতির জন্য কর্ম পরিবর্তনের চেষ্টা চালিয়ে যাওয়া উচিত। ছোটখাটো শারীরিক অসুস্থতা অবশ্যই চিকিৎসকের পরামর্শ নেবেন। সপ্তাহের শেষের দিকে দাঁত ও চোখের সমস্যায় কষ্ট পেতে পারেন।

তুলা

সপ্তাহের প্রথমদিকে নানা বিষয়ে চিন্তা বাড়বে। কর্মপ্রার্থীদের একাধিক উপায়ে আয়ের সুযোগ এলেও সঠিক পথ বেছে নেওয়া প্রয়োজন। চাষিরা সঠিক দামে ফসল বিক্রি করার চেষ্টা করুন। এই সময় আমোদ-প্রমোদে অতিরিক্ত খরচের ফলে সঞ্চয়ে টান। এই রাশির জাতক-জাতিকারা মরশুমি রোগ সম্পর্কে সচেতন থাকবেন, সমাজসেবা বা রাজনীতির সঙ্গে যাঁরা যুক্ত আছেন তাদের জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। বয়ঃসন্ধি কন্যাসন্তানের অতিরিক্ত বন্ধুবান্ধব আপনার সন্তানকে কুপথে চালিত করতে পারে। বন্ধুর সহায়তায় নতুন গাড়ি কেনার সুযোগ আসবে।

বৃশ্চিক

আপনার জীবনে বড় ধরনের পরিবর্তন আসতে চলেছে। কতিপয় ব্যবসায়ীর শুল্ক-সংক্রান্ত ব্যবসার জন্য মানসিক উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। শ্বশুরকুলের সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদে জড়িয়ে পড়তে পারেন। এই সময় উচ্চশিক্ষা ও কলেজ পড়ুয়া ছাত্রছাত্রীরা মনের মতো বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পেতে পারেন। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে একে অপরকে চিনে নেওয়ার চেষ্টা করুন। মধ্যবয়স্ক জাতক-জাতিকারা পড়ে গিয়ে মাথায় আঘাত পেতে পারেন। পিতা-মাতার মধ্যে কারও স্বাস্থ্যের অবনতি হতে পারে। সন্তানের বিদেশে যাওয়ার সুযোগ আসবে।

ধনু

খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাঁদের সাফল্যের জন্য সরকারি স্বীকৃতি পেতে পারেন। কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপের জন্য মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। বাইরের লোকের উপর ব্যবসার দায়-দায়িত্ব সম্পূর্ণরূপে ছেড়ে দেবেন না। অতিরিক্ত উপার্জনের জন্য নতুন পথ খুঁজে বার করবার চেষ্টা করুন। শিক্ষার্থীদের উচ্চশিক্ষায় সাফল্য ছাত্র-ছাত্রীদের পরীক্ষার ফল আশানুরূপ হবে। বিনোদন জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টি শুভ। ব্যক্তিগত জীবনে কিছু সমস্যার সমাধান এই সময় হতে পারে। সন্তানের জন্য অহেতুক দুশ্চিন্তা করবেন না।

মকর

এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী নিজের স্বাস্থ্যের প্রতি অবশ্যই যত্নবান হোন। কর্মপ্রার্থীদের নতুন চাকরির সংস্থান আসতে পারে। মহিলাদের কর্মক্ষেত্রে উন্নতি ও আর্থিক শ্রীবৃদ্ধি ঘটবে। পরীক্ষার্থীদের পরীক্ষার ফল আশাব্যঞ্জক হবে। কতিপয় জাতক-জাতিকার আর্থিক অনটনের জন্য পড়াশোনায় বাধা। বিদেশে কর্মরত সন্তানের থেকে সুখবর পেতে পারেন। বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। ব্যবসায়ীরা শুল্ক সংক্রান্ত সমস্যার জন্য মানসিক চাপে পড়তে পারেন। বন্ধু-বান্ধবের বিপদে আপনি তাদের উপকারে লাগলেও আপনার অসময়ে আপনি তাদের পাশে পাবেন না।

কুম্ভ

এই সপ্তাহে রোজগার বৃদ্ধির সম্ভাবনা। ছোট ভাইবোনদের উচ্চশিক্ষায় অগ্রগতির জন্য মানসিক শান্তি। ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীদের অতিরিক্ত শ্রম ও বুদ্ধির ফলে ব্যবসায় উন্নতি। স্কুলপড়ুয়া সন্তানদের পরীক্ষার ফল আশানুরূপ হবে। শ্বশুরকুল থেকে হঠাৎ কিছু সম্পত্তি হাতে আসতে পারে। পুরনো বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। ক্রীড়াবিদদের পরিবেশ প্রতিকূল হতে পারে। আমদানি-রপ্তানি ব‌্যবসার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের অভাবনীয় সাফল‌্য। বেড়াতে যাওয়ার জন‌্য সপ্তাহের মাঝের সময়টি শুভ। কর্মপ্রার্থীরা বৃত্তিগত প্রশিক্ষণের মাধ‌্যমে নানা কাজে নিয়োজিত হতে পারেন।

মীন

কর্মক্ষেত্রে অকারণ বিতর্ক বিবাদ এড়িয়ে চলুন। সন্তানের বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্যের যোগ ও কর্মপ্রাপ্তি। বিলাসিতায় অতিরিক্ত খরচের ফলে সংসারে অশান্তি দেখা দিতে পারে। পিতা-মাতার মধ্যে কারও একজনের শারীরিক অসুস্থতার জন্য মন ভারাক্রান্ত থাকবে। জমিজমা ও সম্পত্তি রক্ষার জন‌্য আরও উদ‌্যমী হতে হবে। ব‌্যবসায়ীরা ঋণ পরিশোধ করার চেষ্টা করুন। অংশীদারী ব‌্যবসায় কিছু সমস‌্যা থাকবে। জলপথে ভ্রমণ এই সময় না করাই শ্রেয়। পরিবারে ছোটখাটো সমস‌্যা উপেক্ষা করুন। নতুন গৃহনির্মাণের জন‌্য ঋণ মঞ্জুর হতে পারে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement